কক্সবাজারে শ্রেষ্ট সার্কেল নির্বাচিত হলেন মো. মিজানুর রহমান

কক্সবাজার প্রতিনিধি: অপরাধ নির্মূলে প্রসংশনীয় ভূমিকা রাখায় শ্রেষ্ট সার্কেল নির্বাচিত হয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান। শনিবার কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ট অফিসার নির্বাচিত করা হয়।

কক্সবাজারের পুলিশ সুপার  মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেল, সহকারী পুলিশ সুপার রাম প্রসাদ ভক্ত সহ  এপিবিএন, ট্যুরিস্ট পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।

উক্ত অপরাধ পর্যালোচনা সভায় আগস্ট  মাসের পারফরম্যান্স বিবেচনায় অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান নির্বাচিত হন এবং তাঁকে পুরষ্কার তুলেন।

এক প্রতিক্রিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করে বলেন, এ অর্জন  জেলাবাসীর। কক্সবাজার শহরকে ভবিষ্যতে মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে সার্বিক সহযোগিতাও কামনা করেন।

প্রসঙ্গতঃ গত ২০২১সালের ২৪ নভেম্বর মো. মিজানুর রহমান অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) হিসাবে কক্সবাজারে যোগাদান করেন। সর্বশেষ তিনি ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনায় আত্মস্বীকৃত দস্যু সুমন মিয়াকে গত ৭ সেপ্টেম্বর চট্রগ্রাম থেকে গ্রেফতার করেন।

Scroll to Top