এমপি নির্বাচন করতে বাঁশখালী উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

বাঁশখালী প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করেছেন বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী।

রবিবার (১৯ নভেম্বর) দুপুরে ১ টার  সময় ব্যক্তিগত কারণ দেখিয়ে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পদত্যাগ পত্র জমা দেন তিনি।

তিনি চট্টগ্রাম ১৬ (বাঁশখালী) আসনে সংসদ সদস্য প্রার্থী হতে নৌকার মনোনয়ন পেতে (১৯ নভেম্বর) পদত্যাগ করেছেন।

উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ পত্র পাওয়ার কথা নিশ্চিত করেছেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার।

চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী মুঠোফোনে বলেন, বাঁশখালী আসনের প্রতিটি ইউনিয়নে সংগঠনকে শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করেছি। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাঁশখালীর মানুষের ঘরে ঘরে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা পৌছে দিয়েছি। বঙ্গবন্ধুকন্যা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে নির্বাচিত হবেন এবং আমার বাবা বাঁশখালীর সাবেক সংসদ বীরমুক্তিযোদ্ধা মরহুম এডভোকেট সুলতানুল কবির চৌধুরীর অসমাপ্ত স্বপ্ন বাস্তাবায়ন করবেন বলে জানান তিনি।

অন্য দিকে তিনি উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগ করে এমপি নির্বাচন কেন করবেন এই প্রশ্নের জবাবে তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে দলীয় কর্মকাণ্ড সময় দিতে চাই। আর দল মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে জোরালো ভূমিকা রাখতে চাই।

Scroll to Top