ফটিকছড়ির সাবেক এমপি সনির বিরুদ্ধে মামলা

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামের ফটিকছড়িতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে হামলার অভিযোগ এনে ফটিকছড়ির সাবেক এমপি খাদিজাতুল আনোয়ার সনিসহ ৪০ জনের নামে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেছেন কুরবান আলী (২৪) নামে এক ব্যক্তি।

এমপি খাদিজাতুল আনোয়ার সনি প্রয়াত আওয়ামী লীগ নেতা রফিকুল আনোয়ারের মেয়ে।

মামলার অন্যান্য আসামিরা হলেন- ফটিকছড়ি সাবেক উপজেলা চেয়ারম্যান নাজিম উদ্দীন মুহুরী, হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ফটিকছড়ি পৌরসভার সাবেক মেয়র ইসমাইল হোসেন, মোহাম্মদ হাসান, মো: জামাল, রায়হান রুপু, রিয়াদ আজিজ, মো: শহিদ, শহিদ মেম্বার, কিং সাহেদ, মেজবাহ উদ্দিন, রেজাউল করিম, আশরাফুজ্জামান শাকিল, ইকবাল হোসেন শাহেদসহ ৪০ জন নামীয় এবং ৪০০ থেকে ৫৫০ জন অজ্ঞাত আসামি।

মামলার এজাহার উল্লেখ করা হয়েছে- বাদী একজন বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে প্রত্যক্ষ অংশগ্রহণকারী। আসামিরা স্বৈরাচার শেখ হাসিনার অনুসারী এবং আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের রাজনৈতিক ক্যাডার হিসেবে পরিচিত।

বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর আহমদ বলেন- ফটিকছড়ি থানায় ৪০ জনের নামসহ অজ্ঞাত প্রায় ৪০০-৫৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার বাদী কুরবান আলী। আমরা যাচাই বাছাই করে ব্যবস্থা নিব।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top