উন্নয়ন কর্মকাণ্ডের কৃতজ্ঞতা স্বরূপ নৌকা প্রতীকে ভোট দিতে হবে: আবু রেজা নদভী

চাটগাঁঁ নিউজ ডেস্ক: উন্নয়ন কর্মকাণ্ডের কৃতজ্ঞতা স্বরূপ নৌকা প্রতীকে ভোট দিতে হবে মন্তব্য করে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় না আসলে দেশটা জঙ্গিবাদীদের দেশ হয়ে যাবে, সন্ত্রাসীদের দেশ হয়ে যাবে, মুসলমানরা মসজিদে যেতে পারবেননা, হিন্দুরা মন্দিরেও যেতে পারবেন না, বাজারেও যেতে পারবেন না, চাঁদাবাজি বেড়ে যাবে, টেন্ডারবাজি বেড়ে যাবে।

রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে নৌকা প্রতীকের সমর্থনে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমদ হোসেন এর সভাপতিত্বে ও নলুয়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলীর সঞ্চালনায় নলুয়ায় আয়োজিত পথসভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন এমপি নদভী।

এসময় শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, আমি ১০ বছর আপনাদের সেবা করেছি, উন্নয়ন অগ্রযাত্রার সারথি হতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন এবং জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনুন, তাহলেই এসব উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমাকে আবারও এমপি নির্বাচিত করলে বিগত দশ বছরের মতো আগামী পাঁচ বছর শান্তিতে থাকবেন।

নদভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত দশ বছরে সাতকানিয়া-লোহাগাড়ায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আল্লাহ তায়ালা বলেছেন আপনার আমানত যোগ্য ব্যাক্তিকে প্রদান করুন, আমি আপনাদের দশ বছর সেবা করেছি।

এসময় পথসভায় উপস্থিত ছিলেন নলুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমদ হোসেন ও নলুয়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলীসহ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ আঙ্গুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক মো জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মৃদুল কান্তি দাশ, সদস্য মাস্টার দেলোয়ার, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি এটিএম সাইফুল আলম সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সমর্থকবৃন্দ।

Scroll to Top