উদযাপিত হলো ’অগ্রগ্রাহীর’ ১যুগ পূর্তি

সিপ্লাস ডেস্ক: তরুণ ছাত্র সমাজের মেধা,মনন ও আত্মগঠনের ব্যাতিক্রমী সংগঠন অগ্রগ্রাহীর ১যুগ পূর্তি উৎসব ২রা সেপ্টেম্বর রোজ শনিবার চট্টগ্রাম মেট্রোপলিটনস্থ একটি রেস্টুরেন্টে আড়ম্বরপূর্ণ পরিবেশে উদযাপিত হয়েছে।

অগ্রগ্রাহীর সভাপতি আছরার হামিদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল আবু বকর সামিতের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির, চট্টগ্রাম মডেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর হামিদ সিদ্দিকী, চট্টগ্রাম মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মাহমুদুর রহমান, আইআইইউসির সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক যাহেদ রহমান, চুনতী ডট কম সমন্বয়ক কাজী আরিফুল ইসলাম, প্রিয় সাতকানিয়া-লোহাগাড়া সম্পাদক আরফাত হোসাইন বিপ্লব,আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাব উদ্দিন সহ চুনতীর বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ।

অতিথিরা তাদের বক্তব্যে জাতি গঠনের জন্য ছাত্রদের নৈতিক শিক্ষায় উদ্বুদ্ধ করার দায়িত্ব সঠিকভাবে পালন করে সুখী,সমৃদ্ধ ও আদর্শ সমাজ বিনির্মাণ করতে অগ্রগ্রাহীর ভূমিকা আরও বেগবান করার প্রত্যাশা ব্যক্ত করেন।

সমৃদ্ধ ও অবক্ষয়মুক্ত সমাজ বিনির্মানের জন্য তরুণ ছাত্রসমাজ পালন করতে পারে অনবদ্য ভূমিকা।কারণ আজকের তরুণ ছাত্ররাই আগামীর ভবিষ্যৎ। আজকের কুঁড়িরাই আগামীর ফুল হয়ে প্রস্ফুটিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই অগ্রগ্রাহী নৈতিক মূল্যবোধের ভিত্তিতে শিক্ষা,সাহিত্য,সংস্কৃতির বিকাশে আত্নোন্নয়ন,চিন্তার বিশুদ্ধিকরণ ও বিকাশ সাধনের জন্য স্থায়ী উন্নয়নের মাধ্যমে আত্মনির্ভরশীল,সুখী,সমৃদ্ধ ও অবক্ষয়মুক্ত সমাজ গঠনের স্থায়ী লক্ষ্য নিয়ে কার্যক্রম পরিচালনা করে আসছে তা আরও বেগবান করার আশা করেন তারা।

বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজে চান্সপ্রাপ্ত, সেনাবাহিনীর কমিশন্ডপ্রাপ্ত অফিসার এবং এসএসসি, এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত অগ্রগ্রাহীর সদস্যদের সংবর্ধিত করা হয়।

পৃথিবীকে গড়ার লক্ষ্যে সবার আগে নিজকে গড়ার স্বপ্ন নিয়ে অগ্রগ্রাহী প্রজন্ম থেকে প্রজন্ম আলোক রশ্মি প্রবাহিত করে যাবে। আলোর পথে অবিচল থেকে আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে এগিয়ে যাবে অগ্রগ্রাহী, এই প্রত্যাশা ব্যক্ত করে অগ্রগ্রাহীর নানামুখী কর্মসূচিতে সম্মানিত অতিথিবর্গের পূর্ণ সমর্থন,সহযোগিতা এবং অনুপ্রেরণা যোগানোর আশাবাদ ব্যক্ত করার মধ্য দিয়ে অগ্রগ্রাহীর ১ যুগ পূর্তি উৎসবের সমাপ্তি হয়।

Scroll to Top