ঈদ উপলক্ষে বিদেশি মদ মজুদ করছিলেন জেলা ছাত্রলীগ নেতা

সন্দ্বীপ প্রতিনিধি : চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপ থেকে ২৩ বোতল বিদেশি মদসহ আবু তাহের (৩৮) নামে এক অটোরিকশাচালককে আটক করা হয়েছে। উদ্ধার করা মদগুলো মারুফ হাসান ফয়সাল নামে এক ছাত্রলীগ নেতার বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এনাম নাহার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের সূত্রে জানা গেছে, গোপন তথ্যে খবর আসে এনাম নাহারের পাশে এক বসত বাড়িতে বিদেশি মদ মজুত করা হয়েছে। এই খবরের ভিত্তিতে মধ্যরাতে পুলিশ অভিযান পরিচালনা করে ২৩ বোতল ভারতীয় মদসহ এক একজন অটোরিকশা চালককে আটক করা হয়। আটক ব্যক্তি জিজ্ঞেসাকালে জনসম্মুখে জানিয়েছেন, এই মদের বোতলগুলো সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ নেতা ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মাহরুফ হাসান ফয়সালের।

এ বিষয়ে সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ২৩ বোতল ভারতীয় মদসহ এক অটোরিকশাচালকে আটক করা হয়েছে। ওই ব্যক্তি প্রাথমিক জিজ্ঞেসাবাদে ফয়সাল নামের একজনের সম্পৃক্ততার কথা শিকার করেছে। এই বিষয়ে দুজনকে আসামি করে মামলা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top