ঈদে মিলাদুন্নবী (দ:) উদযাপনের জাঁকজমকতা বিশ্বে ছড়িয়ে পড়েছে

আমিরাত প্রতিনিধি:  আওলাদে রাসুল (সা:) আল্লামা ছৈয়দ মুহাম্মদ সাবির শাহ (মাদ্দাজিল্লুহুলআলী) বলেছেন, বিশ্ব মানবতার মুক্তির দিশারী হযরত মুহাম্মদ মোস্তাফা (সা:) এর দুনিয়াতে শুভ আগমনের দিনটি আজ সারা বিশ্ব জুড়ে  জাঁকজমকভাবে পালিত হচ্ছে। দেশে দেশে দিনটি নানা কর্মসূচীর মাধ্যমে পালন করা হলেও বাংলাদেশে এ দিনটির উদযাপনের জাঁকজমকতা ও জুলুস বিশ্বে নজীর স্হাপন করেছে। যা শুরু করেছিলেন ১৯৮৬ সালে গাউছে জমান আল্লামা ছৈয়দ মুহাম্মদ তৈয়ব শাহ (রহ;)।

বৃহস্পতিবার  (২১ সেপ্টেম্বর) গাউসিয়া কমিটি বাংলাদেশ, রাজধানী আবুধাবি শাখার ব্যবস্থাপনায় আবুধাবির  সুদানিজ সোশ্যাল ক্লাব হলরুমে পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে আয়োজিত জনাকীর্ণ সুন্নী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে গাউছিয়া কমিটি বাংলাদেশ, আমিরাত কেন্দ্রীয় পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আয়ইুব, সহ সভাপতি আলহাজ্ব আজম খান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জানে আলম, সিনিয়র  যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইয়াসিনসহ অন্যান্য নেতৃবর্গ উপস্থিত ছিলেন।

তিনি মহানবী হযরত মুহাম্মদ (দঃ ) এর আদর্শ অনুসরণ করে মানবতার সেবায় এগিয়ে আসারও আহবান জানান। পরে তিনি মোনাজাতে দেশ, জাতি, প্রবাসী ও বিশ্ব মুসলিম উম্মার জন্য দোয়া করেন।

অনুষ্ঠান আয়োজনকারীর পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানান।

Scroll to Top