ইসলামপুর থেকে গাঁজাসহ মাদক কারবারী আটক

সেলিম উদ্দীন,ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর থেকে  ১৫ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১৫ কক্সবাজারের একটি আভিযানিক দল উপজেলার ইসলামপুর ইউনিয়ন খেলার মাঠ সংলগ্ন মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তাদের আটক করে। এসময় জদ্ব করা হয় একটি নোহা গাড়ি।

গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের রফিক আহমদের পুত্র ইকরাম হোসেন প্রকাশ শফি (২১) ও কেলিশহর দরঘাইট এলাকার বিশ্বনাথ নন্দীর পুত্র অনুপ কুমার নন্দী প্রকাশ বাবুল (৪৫)।

র‌্যাব-১৫, কক্সবাজারের বরাত দিয়ে জানা গেছে, কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের লক্ষ্যে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে চট্টগ্রাম হতে নোহা গাড়ীযোগে কক্সবাজারের উদ্দেশ্যে আসছে।

উক্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল এদিন বিকেলে উপজেলার ঈদগাঁও ইসলামপুর ইউনিয়নের মধ্যম নাপিতখালী গ্রামের ফুটবল খেলার মাঠের দক্ষিণ পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী চালায়।

অভিযানের বিষয়টি বুঝতে পেরে নোহা গাড়ীর (যার রেজিঃ নং চট্ট মেট্রো- চ-৫১-১৬৪১) চালক কৌশলে গাড়ি থামিয়ে সঙ্গীয় ব্যক্তি ও তাদের হাতে থাকা কালো ব্যাগসহ দৌঁড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব দু’জন মাদক কারবারীকে আটক করে। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের দেহ ও সাথে থাকা কালো ব্যাগ তল্লাশী করে ১৫ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের দায়ে গাড়ীটি জব্দ করা হয়।

আটককৃতরা জানায়, উভয়ের যোগসাজসে দীর্ঘদিন যাবত নানা পন্থায় চট্টগ্রাম হতে মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য মাদক বিভিন্ন যানবাহন করে কক্সবাজার শহর ও অন্যান্য স্থানে তারা পাইকারী দামে বিক্রয় করে আসছিল। গাঁজাসহ ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানা গেছে।

Scroll to Top