ইট-বালি না কেনায় যুবককে মারধর, গ্রেপ্তার ১

রাঙ্গুনিয়া প্রতিনিধি:  রাঙ্গুনিয়ায় ইট বালি না কেনায় মোহাম্মদ ফয়েজ আহমদ (৩৫) নামের এক যুবককে মারধর করে রক্তাক্ত করা হয়েছে । এতে নাহিদুল ইসলাম অভিকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ৷

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে তাকে উপজেলার দক্ষিণ পোমরা কায়দা আজম এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার লস্কর পাড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

এর আগে ১৭ মার্চ রাত ৯টার দিকে অভিযুক্ত অভির কাছ থেকে ইট বালি না কেনায় উপজেলার পোমরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড দক্ষিণ পোমরা কাজীপাড়া এলাকায় মারধরের ঘটনা ঘটে।

ভুক্তভোগী ফয়েজ জানান,  তিনি বসতবাড়ির পাকা বাউন্ডারি নির্মাণ কাজ শুরু করেন। কাজ শুরুর পর অভিযুক্ত অভি ও ইমন নামে দুই ব্যক্তি তাদের কাছ থেকে ইট-বালি কেনার জন্য বলে। কিন্তু তিনি অন্যত্র থেকে ইট-বালি কিনলে অভিযুক্তরা তার কাছ থেকে চাঁদা দাবি করে। পরে অভিসহ ৪-৫ জন মিলে তাকে দেশিয় অস্ত্র হাতে বেধড়ক মেরে রক্তাক্ত করে।

এ বিষয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হিফজুল্লাহ জানান, অভি নামের এক যুবককে ওয়ারেন্ট মূলে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ইট বালি না কেনায় অন্য এক যুবককেও মেরে রক্তাক্ত করার অভিযোগ রয়েছে। গ্রেফতার অভিকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top