আহত শিক্ষার্থীদের দেখতে গেলেন সদ্য কারামুক্ত আসলাম চৌধুরী

চাটগাঁ নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য, সদ্য কারামুক্ত আসলাম চৌধুরী এফসিএ বলেছেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যত হামলা হয়েছে, খুন হয়েছে সকল হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। শুধু ছাত্র আন্দোলনে আহত নিহত নয়, এ পর্যন্ত যত হামলা মামলা খুন ধর্ষণ সংঘটিত হয়েছে সবগুলো কড়ায় গন্ডায় আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে। দেশের জালিম সরকারের হাতে নিরপরাধ মানুষ খুন এবং অনেকে আহত হয়ে যে অমানবিক জীবনে পতিত হয়েছে তা নিন্দনীয় এবং ন্যাক্কারজনক। আগামীতে খুনী স্বৈরশাসকের ঠাঁই বাংলাদেশের মাটিতে হবেনা ইনশাল্লাহ।

আজ বুধবার (২১ আগস্ট) বিকাল ৩টায় চট্টগ্রামে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন শিক্ষার্থী নেতাকর্মীদের দেখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় আসলাম চৌধুরী আরও বলেন, যারা আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে তাদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিতে সংশ্লিষ্ট চিকিৎসকদের সাথে কথা বলে তা নিশ্চিত করা হবে। তাছাড়া দলীয় এবং ব্যক্তিগতভাবেও তিনি আহতদের চিকিৎসা সেবায় প্রয়োজনীয় সহায়তার আশ^াস প্রদান করেন। তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং কিছুসময় অতিবাহিত করে আহত আবু বক্কর সিদ্দিক, বাপ্পি, আব্দুল করিম, জাহাঙ্গীর আলম, আবুল কাশেম, বেলালসহ বেশ কয়েকজন রোগীর সাথে দীর্ঘক্ষণ কথা বলেন।

এ সময় চিকিসকদের পক্ষ থেকে ডাঃ খুরশীদ জামিল চৌধুরী, ডাঃ ইফতেখার লিটন, ডাঃ ঈসা চৌধুরী, ডাঃ ইমরোজ, ডাঃ শামীম আল মামুন, ডাঃ সায়েফ সোহাগ, ডাঃ বান্না, ডাঃ মোনায়েম, ডাঃ শাকির উর রশিদ, ডাঃ সাদ্দাম, ডাঃ মেহেদী, ডাঃ সাইমুল, ডাঃ মাহমুদ, ডাঃ হিমু, বিএনপি নেতা কাজী সালাহউদ্দিন, এডভোকেট নাছিমা আক্তার ডলি, মোঃ মোরসালিন, জাহেদুল হাসান, যুবদল নেতা মোশাররফ হোসেন, সাবেক ছাত্রদল নেতা রেজোয়ান সিদ্দিক নুর উজ্জল, মামুনুর রশিদ মামুন, শাহেদুল ইসলাম, নিউটন দত্ত, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, নকিব উদ্দিন চৌধুরী।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top