আসুন একযোগে দেশ গড়ার কাজে ঝাঁপিয়ে পড়ি: শাহজাহান চৌধুরী

চাটগাঁ নিউজ ডেস্ক : জামায়াত ইসলামী চট্টগ্রাম মহানগরের আরিম আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, সব গোত্রের মানুষের ও ধর্মীয় উপাসনালয়ের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছে জামায়াত। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতিতে রক্ষা ও সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার জন্য বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। আসুন জাতি ধর্ম ও দল নির্বিশেষে একযোগে দেশ গড়ার কাজে ঝাঁপিয়ে পড়ি।

শুক্রবার (৯ আগস্ট) সকালে নগরের দেওয়ান বাজারস্থ নগর জামায়াতের কার্যালয়ে হিন্দু-বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সভায় অন্যান্যের বক্তব্য রাখেন- জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর ড. আ. জ. ম. ওবায়দুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, নগর এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জান হেলালী, নগর কর্মপরিষদ সদস্য ডাক্তার মুহাম্মদ সিদ্দিকুর রহমান, এস.এম লুৎফর রহমান, বাংলাদেশ লয়ার্স কাউন্সিল চট্টগ্রাম মহানগরীরর সেক্রেটারি অ্যাডভোকেট শামসুল আলম, অ্যাডভোকেট আবুল মুজাফফর।

হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের নেতৃবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন অ্যডাভোকেট শিপন কুমার দে, অ্যাডভোকেট অঞ্জন প্রশাদ, আর কে দাশ, সাংবাদিক বিপ্লব দে পার্থ, দক্ষিণ জেলার আহ্বায়ক উজ্জল বরণ বিশ্বাস, উত্তর জেলার আহ্বায়ক অ্যাডভোকেট জুয়েল চক্রবর্তী ও অধ্যাপক ঝন্টু কুমার বড়ুয়া প্রমুখ।

এসময় হিন্দু-বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের নেতৃবৃন্দরা বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে শান্তি, শৃঙ্খলা রক্ষার জন্য সবাইকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

চাটগাঁ নিউজ/এআইকে

 

Scroll to Top