আল আইন মরুতীর্থ প্রবাসী গীতা সংঘ মন্দিরে সংবর্ধনা অনুষ্ঠিত

সনজিত কুমার শীল : বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম তুলসী ধামের মহন্ত মহারাজ দেবদীপ মিত্র চৌধুরী ও স্বনামধন্য গীতা সুধাকর শ্রী প্রদর্শন দেবনাথ আমিরাত আগমন উপলক্ষে আল আইন মরুতীর্থ প্রবাসী গীতা সংঘে সনাতনীদের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গত শুক্রবার (২১শে জুন) সন্ধ্যায় মন্দির প্রাঙ্গনে মরুতীর্থের প্রতিষ্ঠাতা জগদীশ্বরানন্দ পুরী (ঋষিবাবু) সভাপতিত্বে এক ধর্মীয় আলোচনা এবং গীতা পাঠের আয়োজন করা হয়।

শিমুল শীল ও সুব্রত দাসের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত শ্যাম ধর, সুনিল শীল, মিন্টু মল্লিক, সুজন শর্মা, সাংবাদিক সনজিত কুমার শীল, প্রদীপ শীল, প্রকাশ রায় হিমেল,অঞ্জন দে, প্রদীপ দত্ত, বিকাশ নাথ, সজল চৌধুরী, সুদর্শন দাশ সহ আরো অনেকে। এতে আরো ছিলেন আল আইন লোকনাথ সেবাশ্রম, মারখানিয়া গীতা সংঘ, আল আইন লোকনাথ মন্দির, মোছাফ্ফা সনাতনী গীতা সংঘ, আল আইন সৎসঙ্গ মন্দিরের ভক্তবৃন্দ সহ উপস্থিত ছিলেন। বক্তব্যে অতিথিরা বলেন গীতাই একমাত্র মুক্তি। যারা সৎ চিন্তা করেন মানুষের মঙ্গল কামনা করেন এবং বিশ্ববাসীর শান্তি কামনা করেন তারাই পূন্য ফল লাভ করবে। অনুষ্ঠানে গীতা সুধাকর প্রদর্শন দেবনাথ এর গীতা পাঠের মধ্য দিয়ে শান্তির বাণী পাঠ করা হয়।

চাটগাঁ নিউজ/প্রতিনিধি/ এসআইএস

Scroll to Top