‘আলাদা হওয়ার সময় রাগের বশে অনেক কথা বলেছিলাম’

সিপ্লাস ডেস্ক: আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না।

শুক্রবার রাতে এক গণমাধ্যমকে এ কথা বলেন অপু বিশ্বাস। সম্প্রতি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ নিয়ে একটি ভিডিও সামনে আসার পর তার মতামত জানতে চাইলে অপু এ কথা বলেন।

নিউইয়র্কের একটি ভিডিও সামনে আসার পর শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ হওয়া না-হওয়া নিয়ে আলোচনা-সমালোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরই মধ্যে ২০১৭ সালের শেষের দিকে করা বিবাহবিচ্ছেদের আবেদনের পরিপ্রেক্ষিতে ডাকা একটি সালিশের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সেই সময় শাকিব খান ও অপু বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদের জন্য ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) মহাখালী জোনাল অফিসে আবেদন করেছিলেন। সেই আবেদন নিয়ে ওই সময় সালিশ হয়। শাকিব উপস্থিত না হলেও অপু বিশ্বাসের উপস্থিতিতে শুনানি হয়।

ভিডিওতে সিটি করপোরেশনের এক কর্মকর্তাকে বলতে শোনা যায়, ‘আমাদের আজকের সালিশ কেসে বিবাদী অপু বিশ্বাস উপস্থিত হয়েছেন। তার বক্তব্য দিয়েছেন। আসলে তিনি মীমাংসা করতে চান, তার স্বামী নিয়ে সন্তান নিয়ে ঘর–সংসার করতে চান। বাদী উপস্থিত হননি। সাধারণ একটি সাদা কাগজে একটি আবেদন পাঠিয়েছেন তিনি। কাজি অফিসের মাধ্যমে কোনো রেজিস্ট্রি হয়ে আসেনি এটি। কোনো কাবিননামা, কোনো সাক্ষী, কোনো হলফনামা নেই।’

এ বিষয়ে শুক্রবার রাতে অপু বিশ্বাস একটি গণমাধ্যমকে বলেন, আমিও ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি করপোরেশনের কর্মকর্তাদের সঙ্গে কথা বললে ভালো হয়। তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন।

অপু বিশ্বাস বলেন, এটি একটি সেনসিটিভ ব্যাপার। আমি আগভাগে বলতে চাই না। তবে আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না।

Scroll to Top