আমিরাবাদ রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগারের নতুন কমিটি গঠিত

রেজাউল সভাপতি,মহিন সম্পাদক, সামি সাংগঠনিক সম্পাদক

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের শিক্ষা ও সামাজিক সেবামূলক সংগঠন রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগার ২০২৩-২০২৪ সালের নতুন কমিটি গঠিত হয়েছে।

গত (১৭ ডিসেম্বর) বিকালে পাঠাগারের কার্যালয়ে সংগঠনের সভাপতি এম মোরশেদুল হকের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ কুতুব উদ্দিন ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমরান উদ্দিন, সিনিয়র সদস্য আসাদুর রহমান ও প্রতিষ্ঠাতা সদস্য হানিফুল ইসলাম রাসেল প্রমুখ।

এছাড়াও রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠলগ্নে জড়িত সম্মানিত কয়েকজন সদস্য সহ নতুন প্রজম্মের বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে রেজাউল করিম-কে সভাপতি ও সাইফুল ইসলাম মুহিন-কে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ সামি-কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগারের আংশিক কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেয়া হয়।

পরবর্তী দিন (১৮ ডিসেম্বর) তারিখে দায়িত্বপ্রাপ্তদের সাথে নিয়ে সকলের সম্মিলিত আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। (২০২৩-২০২৪) সনের রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগার এর নতুন পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির সভাপতি রেজাউল করিম, সিনিয়র সহ সভাপতি আসাদুর রহমান, সহ-সভাপতি রাকিবুল হাচান রাকিব, সহ সভাপতি ইয়াছীন ফরহাদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুহিন, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সামি, দপ্তর সম্পাদক মোহাম্মদ ত্বকী রুবায়েদ, প্রচার সম্পাদক মোহাম্মদ সানিফ, পাঠাগার সম্পাদক ইফতিখার ইসলাম হামিম, অর্থ সম্পাদক আবতাহি বখতেয়ার।

ক্রীড়া সম্পাদক ইয়াছিন বোখারি, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক ইহাব উদ্দিন পাপন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাহতাব উদ্দিন চৌধুরী উমায়ের, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোহাম্মদ বিন জসিম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক৷ মিনহাজ উদ্দিন ইভান, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে, মোহাম্মদ শহিদুল ইসলাম, মোহাম্মদ সাফওয়ান, মোহাম্মদ মুহিব বিন আকতার, হাবিব উল্লাহ সোহেল।

এদিকে রাজঘাটা সাহাবা স্মৃতি পাঠাগারের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে স্থানীয় এলাকাবাসী আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Scroll to Top