আমিরাতে আইয়ুবপুর প্রবাসী কল্যাণ সংস্থা গঠনে আলোচনা

আমিরাত প্রতিনিধি:  আমিরাতে অবস্থানরত নরসিংদীর শিবপুরের আইয়ুবপুর প্রবাসী কল্যাণ পরিষদ গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বাদে এশা দুবাইয়ের জেবল আলী লেবার ক্যাম্পের নুজুল ক্যাম্প মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন আবুধাবির বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মামুন মিয়া এবং অনুষ্ঠান পরিচালনা করেন ব্যবসায়ী মোহাম্মদ হিজবুল্লাহ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন মোহাম্মদ তকীর। বক্তব্য রাখেন মাহবুব রহমান বাবু, সাইফুল ইসলাম, আবুল কালাম, মামুন ভুইয়া,সোহেল রানা, মোহাম্মদ ইয়াকুব,হেদায়েত উল্লাহ, মোবারক হোসেন,মোহাম্মদ রুবেল, মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ এনামুল  মোহাম্মদ ফরিদ, কাজী জোবাইর জামী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা আমিরাতে অবস্থানরত আইয়ুবপুর ইউনিয়নের সকল প্রবাসীদের সহযোগিতায় নিজ নিজ এলাকার অসহায়  প্রবাসী ও এলাকার গরীব, মেধাবী ও দুস্হ অধিবাসী তথা এবং এলাকার সার্বিক কল্যাণে  সহযোগিতার হাত বাড়িয়ে দেবার কথা বলেন। তাঁরা আমিরাতের অবস্থানরত আইয়ুবপুর প্রবাসীদের দুঃখ দূর্দশা একসাথে ভাগাভাগি করে সহযোগিতা করার কথা বলেন।

সবার সমঝোতা ও আলাপ আলোচনার মাধ্যমে আমিরাতের বিভিন্ন অঞ্চলের আইয়ুবপুর প্রবাসীদের নিয়ে আগামী দুয়েক মাসের মধ্যে একটি কমিটি গঠন করার সিদ্ধান্তে উপনীত হন।

উল্লেখ্য যে, গত ৩ ফেব্রুয়ারী ২০২৪ আবুধাবির মোছাফ্ফা ৩৩ নং ছানাইয়াতে এই সংগঠন গঠনকল্পে প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনাতেও আবুধাবির আইয়ুবপুর প্রবাসিরা বেশি উপস্থিত  ছিলেন।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top