আবুধাবীতে মিলাদুন্নবী সাঃ ও ফাতেহা ইয়াজদাহুম উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

আমিরাত প্রতিনিধি:  আবুধাবিতে ইউরস হোম রিয়েল এস্টেট ম্যানেজমেন্ট কোম্পানির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) ও ফাতেহা ইয়াজদাহুম উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) বাদে এশা হতে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবুল বশরের সভাপতিত্বে আবুধাবির একটি হলরুমে এ মাহফিলের আয়োজন করা হয়। মাওলানা মোহাম্মদ  ইয়াকুব আল ক্বাদেরীর পরিচালনায় এতে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি আরব আমিরাতের সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির ইসমাইল হোসেন তালুকদার, আব্দুল কুদ্দুস খালেদ, আমিনূল ইসলাম টিপু, রুহুল আমীন, নুর মোহাম্মদ, হাফেজ বদিউল আলম, নুর মোহাম্মদ,  হাসু মিয়া, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ সেলিম প্রমুখ।

অনুষ্ঠানে মিলাদুন্নবী (সা:) ও ফাতেহা ইয়াজদাহুম এর তাৎপর্য এবং জামাতে নামাজ পড়ার গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন মাওলানা আলমগীর হোসেন আল কাদেরী।  কুরআন তেলাওয়াত, নাতে রাসুল, মিলাদ, কিয়াম মোনাজাত পরিচালনা করেন যথাক্রমে হাফেজ মোহাম্মদ বদি, মাওলানা রহমত উল্লাহ, মাওলানা মোহাম্মদ ইয়াকুব, মাওলানা মমতাজুল হক ও মাওলানা নুরুল ইসলাম আনসারী।

অনুষ্ঠানে দোয়া, মিলাদ, কিয়াম  মোনাজাতের পর উপস্থিত  বিপুল সংখ্যক প্রবাসীদের মাঝে তবরুক বিতরন করা হয়।

মোনাজাতে দেশ, জাতি প্রবাসী ও মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

Scroll to Top