আবুধাবির মোছাফ্ফাতে গাউছিয়া কমিটির মিলাদুন্নবী মাহফিল

আমিরাত প্রতিনিধি: গাউসিয়া কমিটি বাংলাদেশ বৃহত্তর মোছাফ্ফাহ্ শাখার উদ্যোগে পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (দ) ও আওলাদে রাসুল (দ:) গাউসে জামান হযরতুলহাজ্ব আল্লামা হাফেজ ক্বারী সৈয়দ মুহাম্মদ তৈয়্যব শাহ (রহ:) এর মাসিক ফাতেহা শরীফ উপলক্ষে আজিমুশশান মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর ২০২৪) বাদে মাগরিব মোছাফ্ফার ১১ নং ছানাইয়ার খানকায়ে কাদেরিয়া তৈয়বিয়ার প্রাঙ্গনে সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী জামালের সভাপতিত্বে অনুস্ঠান পরিচালনা করেন যুগ্ম সম্পাদক মোঃ মোরশেদ আলম ও সাংগঠনিক সম্পাদক মো: ইলিয়াছ।

এতে প্রধান অতিথি ছিলেন ইউএই গাউছিয়া কমিটি কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি মোহাম্মদ আজম খান। বিশেষ অতিথি মোছাফফাহ শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য ইউনুছ সিদ্দিকী, মাওলানা নুরুল ইসলাম আনসারী, মাওলানা দিদারুল ইসলাম, আবুধাবি শাখার সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, শারজা শাখার সভাপতি মোঃ মুসা, সহ-সভাপতি গোলাম কাদের প্রমুখ।

প্রধান বক্তা ছিলেন মোছাফফাহ শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন। বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জসিম, সহ-সভাপতি মোঃ সেলিম, নরুল আলম, মোহাম্মদ খোরশেদ চৌধুরী, ধর্ম সম্পাদক মাওলানা মুবিন, অর্থ সম্পাদক মোহাম্মদ জাহেদ, সহঅর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম ও মোহাম্মদ মামুন, প্রচার সম্পাদক মোহাম্মদ জালাল, মোহাম্মদ আসাদ,খন্দকার জিয়াউল হক, নুর হোসেন, ইউনুস,আক্কাস, আলম,আবছার, আব্দুল্লাহ হাসান, শাহাবুদ্দিন মাবুদ, রিপন কাজেমি, জামাল, রেজাউল, সাকিবসহ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুস্ঠানে বক্তারা বলেন, সমাজে, রাস্ট্রে, জাতিতে এমনকি বিশ্বে শান্তি প্রতিষ্ঠা করতে এবং সহ অবস্হান নিশ্চিত করতে মহানবী হযরত মুহাম্মদ মোস্তফা দ: এর জীবন আদর্শ অনুসরণ অনুকরণের বিকল্প নেই। রাসুল সা: এর মোহাব্বতই ঈমানের পূর্ণতা।

পরে দেশ, জাতি, প্রবাসী ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা দোয়া মোনাজাত করা হয় এবং উপস্থিত সহস্রাধিক প্রবাসীদের মাঝে তবরুক বিতরন করা হয়।

চাটগাঁ নিউজ/মান্নান/জেএইচ

Scroll to Top