আবুধাবিতে বরিশাল বিভাগ কল্যাণ পরিষদের জমজমাট প্রতিষ্ঠা বার্ষিকী

আমিরাত প্রতিনিধি: প্রবাসে ভাতৃত্ব বোধ বৃদ্ধি ও কাজের একঘেয়েমীকা দূর করতে বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ আবুধাবি শাখার প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে বার্ষিক বনভোজন ও মিলনমেলা আয়োজন করা হয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) আবুধাবির খালিজ আল আরব রোড়ের পিকনিক ফাইভ পার্কে আয়োজিত এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রকৌশলী মফিজুল ইসলাম মমিন এবং বিভিন্ন ইভেন্ট পরিচালনায় ছিলেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক এবং পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক নুরুল আমিন সাইদ এবং সিনিয়র যুগ্ন সম্পাদক কামরুল ইসলাম।

এতে প্রধান অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর। তিনি বলেন, প্রবাসের মাটিতে এ ধরণের আয়োজন প্রবাসীদের মানষিক স্বাস্থ্য ভালো থাকার পাশাপাশি ভ্রাতৃত্বের বন্ধনকে শক্তিশালী করে। তাই তিনি এধরণের আয়োজনকে সবসময়ই উৎসাহিত করেন।

বিশেষ অতিথি ছিলেন দূতাবাসের মিশন উপ প্রধান মিজানুর রহমান, বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ রাজা মল্লিক, সংগঠনের প্রধান উপদেষ্টা প্রকৌশলী মিজানুর রহমান সোহেল, প্রধান নির্বাহী সদস্য প্রকৌশলী উত্তম কুমার হাওলাদার, জনতা ব্যাংক আবুধাবির ব্যবস্থাপক রেজাউল হক, বিডিইউস UAE সভাপতি প্রকৌশলী আশীষ বড়ুয়া, কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক রোমান আফতাব, পরিষদের  সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী, সহ সভাপতি সিফাত উল্লাহ, ওয়াহিদুজ্জামান জাকির, কেন্দ্রীয় পরিষদের সিনিয়র যুগ্ন সম্পাদক শহীদুল ইসলাম, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ -সভাপতি শওকত আকবর, সাধারণ সম্পাদক নাসির তালুকদার এবং বিশিষ্ট ব্যবসায়ী আবুল বশর প্রমুখ।

দিনব্যাপী আয়োজিত এ মিলনমেলায় অতিথি বরণ, ফটো সেশন, ক্রীড়া প্রতিযোগিতা,মধ্যাহ্নভোজ, আলোচনা সভা, রাফেল ড্র এবং পুরস্কার বিতরণীসহ নানা কার্যক্রমে ভরপর ছিল।

আয়োজনকারীদের পক্ষ হতে সকলকে দন্যবাদ জানানোর পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান করার কথা বলেন।

Scroll to Top