আবুধাবিতে চলছে টিটেন ক্রিকেট টূর্নামেন্ট, শনিবারে ফাইনাল

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে চলছে টি10 ক্রিকেট টূর্নামেন্টের সপ্তম আসর। গত ২৮ নভেম্বর২০২৩ হতে চালু হওয়া এ টূর্নামেন্ট শেষ হচ্ছে আগামী ৯ ডিসেম্বর২০২৩ শনিবার। ফাইনাল খেলার আগে থাকছে ক্লোজিং কনসার্টও। কনসার্টে আসছেন ভারতীয় সেনেশসন নেহা কাক্কার। ৮টা টীমের অংশ গ্রহণে এ টূর্নামেন্টে বাংলাদেশের মালিকানাধীন বাংলা টাইগারও আছে। প্রতিদিন দুইটা করে খেলা চলছে। বিশ্বের নামী দামী তারকা ক্রিকেটাররা খেলছেন এ টূর্নামেন্টে। আমাদের সাকিব আল হাসানও অধিভুক্ত ছিলেন। তিনি আবুধাবীতে উপস্হিত থেকেও ইনজুরির জন্য খেলেন নি।

এ ক্রিকেট টূর্নামেন্ট নিয়ে প্রবাসীদের আগ্রহের কমতি নেই। প্রতিদিন হাজার প্রবাসী ম্যাচ দেখতে আসছেন আবুধাবির  জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে।

ক্রিকেট টূর্নামেন্টে ক্রাউড এক্টিভেশান /ম্যানেজমেন্টের দায়িত্বে আছেন আমাদের বাংলাদেশী মোহাম্মদ জহিরও।  তিনি দেশীয় প্রবাসীদের সহযোগিতায় সর্বক্ষণ  ব্যস্ত থাকেন। যাতায়াত, টিকেট থেকে শুরু করে আপ্যায়ন পর্যন্ত। প্রয়োজনে টিটেন ক্রিকেট ম্যাচ উপভোগ করতে তাঁর সাথে যোগাযোগ করতেও বলেছেন তিনি ( 0569980392)।

আগামীকাল শনিবার ফাইনালে মুখোমুখি হচ্ছে নিউ ইয়র্ক স্টাইকারস NYS বনাম ডেকান গ্ল্যাডিয়েটরস DG. স্হানীয় সময় সন্ধ্যা ৬ টায় খেলা শুরু হবে। খেলার আগে ৫ টার সময় কনসার্ট শুরু হবে।

Scroll to Top