আনোয়ারা কৈনপুরা ডেভেলপমেন্ট সোসাইটির কার্যনির্বাহী কমিটি ঘোষণা

আনোয়ারা প্রতিনিধিঃ স্মার্ট গ্রাম বিনির্মানে গঠিত আনোয়ারায় কৈনপুরা ডেভেলপমেন্ট সোসাইটির (কেডিএস) কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) এক বিজ্ঞপ্তির মাধ্যমে বাবু রঘুপতি সেনকে সভাপতি ও বাবু সুশান্ত দত্তকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির নবনির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি প্রনতোষ দত্ত, অধীর কান্তি পাল, সঞ্জীব পাল, রনধীর দত্ত, সজল সেন গুপ্ত; যুগ্ম সাধারণ সম্পাদক সুমন চক্রবর্ত্তী, বিধান দাশ, রতন সেন; সাংগঠনিক সম্পাদক জগন্নাথ কান্তি সেন, সহ সাংগঠনিক সম্পাদক ঝুন্টু দেব নাথ, ভাষ্কর দত্ত, রাজন চৌধুরী, অসীম দাশ; প্রচার সম্পাদক সজল দাশ; সহ-প্রচার সম্পাদক চন্দন সেন, দপ্তর সম্পাদক মিল্টন সেন, সহ দপ্তর সম্পাদক পংকজ দত্ত; গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক শাপলু দত্ত; সহ-গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ দাশ; অর্থ বিষয়ক সম্পাদক উত্তম দাশ (মিন্টু); সহ অর্থ বিষয়ক সম্পাদক বাবু রাজু দাশ, আইন বিষয়ক সম্পাদক শ্রীকান্ত দত্ত (ভোলা); সহ আইন বিষয়ক সম্পাদক এড. বাসু দাশ, অবিনাশ দাশ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পরিতোষ কান্তি নাথ, সহ শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পলাশ দেব নাথ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সানি দেব নাথ, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাজীব বৈদ্য, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শুভাশীষ সেনগুপ্ত, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাগর পাল, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক সুরজিৎ দত্ত সৈকত, সহ মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক পলাশ দে, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক দিবাকর দত্ত, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রবিরঞ্জন দে, মিন্টু দাশ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক অনন্ত দাশ, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক আশীষ দাশ, আশীষ দাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছোটন চক্রবর্ত্তী, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নান্টু দেব নাথ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজল দাশ, সহ বন বিষয়ক সম্পাদক সাজু চক্রবর্ত্তী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজল দাশ, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাগর সেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভবতোষ দত্ত, সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সজল দশ (২), ধর্ম বিষয়ক সম্পাদক ভবতোষ চক্রবর্ত্তী, সহ ধর্ম বিষয়ক সম্পাদক সজল পাল ও মিথুন চক্রবর্ত্তী।

আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামে শিক্ষিত, সচেতন ও ত্যাগীদের নিয়ে কৈনপুরা ডেভেলপমেন্ট সোসাইটি কেডিএসের যাত্রা শুরু হয়। কৈনপুরা গ্রামকে স্মার্ট কৈনপুরা বিনির্মান, অপরাধ নিয়ন্ত্রণ, সার্বজনীন উন্নয়ন, নৈতিক শিক্ষা ও সমাজিক কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করার লক্ষ্যে এ সোসাইটির অগ্রযাত্রা শুরু হয়।

Scroll to Top