আনোয়ারায় র‌্যাব ধরল দুই কোটি টাকার ইয়াবা

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারা থেকে প্রায় ২ কোটি টাকার ইয়াবাসহ মাদক সম্রাট চান মিয়া এবং বাপ্পীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে আনোয়ারার বটতলী শাহ্ মোহসেন আউলিয়া মাজারের পাশে পাকা রাস্তার উপর বসানো এক চেকপোস্টে তাদের আটক করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, মো. চান মিয়া সওদাগর (৬১) চট্টগ্রামের পটিয়া উপজেলার আব্দুল মালেকের সন্তান ও মো ইসকান্দর হোসেন বাপ্পী (৩৮) একই উপজেলার মৃত শফির ছেলে।

র‌্যাব-৭ জানায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে প্রাইভেটকারযোগে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, একটি আভিযানিক দল ১৬ বিকেলের দিকে চট্টগ্রামের আনোয়ারার বটতলী শাহ্ মোহছেন আ্উলিয়া মাজারের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টে দিকে আসা সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর জন্য সংকেত দিলে প্রাইভেটকারটি চেকপোস্টের সামনে রেখে দুজন পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের আটক করতে সক্ষম হয়।

র‌্যাব আরও জানায়, পরে আসামিদের স্বীকারোক্তি এবং তাদের হেফাজতে থাকা প্রাইভেটকারের পিছনে মালমাল রাখার স্থান থেকে ৩২৩টি বায়ুরোধক পলিজিপার প্যাকেটে ৬৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব-৭।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top