আনোয়ারায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নে সাধারণ মানুষকে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং বৃদ্ধ ইসহাক ও এসকান্দরের উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছেন এলাকাবাসী।

শুক্রবার (১৬ আগস্ট) বিকালে সরেঙ্গা গ্রামে ধলারমার মসজিদের সামনে এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।এতে দুই শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

বক্তারা বলেন, গত ২৫ জুন সরেঙ্গা গ্রামের মৌলানা জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা এলাকার বয়বৃদ্ধ মো. ইসহাক ও এসকান্দর আলীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে নিজেদের পরিচালিত একটি মাদ্রাসায় আগুন ধরিয়ে দেন। পরে এলাকার ২০-২৫ জনকে আসামী করে মিথ্যা মামলা দায়ের করেন। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহার ও প্রকৃত ঘটনা তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি। তবে মাওলানা জাহাঙ্গীর তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ নুরুজ্জামান, যুগ্ন সম্পাদক মো. ইয়াছিন, আবদুল খালেক, মো. ইয়াছিন, মো. সোয়াইবুল ইসলাম, মো. শাহজাহান, ছালেহ আহমদ, আবদুস সবুর, কহিনুর আক্তার ও ছমেয়ারা খাতুন প্রমুখ।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top