আনোয়ারায় মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের বনিকপাড়ায় ইমা দেবী (৩৫) নামের এক গৃহবধূকে মাদকাসক্ত স্বামী গলা টিপে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী সজল চক্রবর্তীকে (৪০) আটক করেছে পুলিশ।

রবিবার (৩০ জুলাই) দিবাগত রাতে উপজেলার বারশত ইউনিয়নের বনিকপাড়া বাদল চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ইমা দেবী ও তার স্বামী সজল চক্রবর্তীর বাড়ি বাঁশখালী উপজেলায়। সজল চক্রবর্তী তার নানার বাড়ি আনোয়ারায় ঘরে তৈরি করে বসবাস করে আসছিলেন। নিহত ইমা দেবী কেইপিজেড জুতা ফ্যাক্টরিতে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, সজল চক্রবর্তী রবিবার রাত ১টার দিকে তার স্ত্রী মারা গেছে বলে চিৎকার চেঁচামেচি করতে থাকে। ওই সময় তিনি মদ্যপান অবস্থায় ছিলেন। তাই সন্দেহজনকভাবে তাকে আটকে রাখেন এলাকাবাসী। পরে সকালে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার ও সজলকে আটক করে থানায় নিয়ে যায়। ধারণা করা হচ্ছে, মদ্যপান করে স্ত্রীকে গলাটিপে মেরে ফেলেছে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল চৌধুরী জানান, রাত দেড়াটার দিকে সজল ফোন দিয়ে জানান তার স্ত্রী মারা গেছে। ফোন পেয়ে বাড়িতে গিয়ে দেখি তার স্ত্রী মাটিতে পড়ে আছে। আর সে মদ্যপান অবস্থায় বসে আছে। এদিকে ফোনে মৃত্যুর খবর দিয়ে স্ত্রীর আত্মীয়স্বজনকেও বাড়িতে নিয়ে আসেন রাতে। পরে সকালে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। সাথে তাকেও আটক করা হয়।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি সোহেল আহমেদ জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টের পর জানা যাবে ঘটনার রহস্য।স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top