আনোয়ারায় ব্র্যাকের এজেন্ট ব্যাংক থেকে ১২ লাখ টাকা নিয়ে পালিয়েছে কর্মচারী

চাটগাঁ নিউজ ডেস্ক : জেলার আনোয়ারায় ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংক থেকে ১২ লাখ টাকা নিয়ে এক কর্মচারী উধাও হয়ে গেছেন।

বুধবার (১৫ মে) সকাল ১০ টায় চাতরী চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এজেন্ট ব্যাংকের মালিক মোহাম্মদ ওয়াশিম বাদী হয়ে আনোয়ারা থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মোহাম্মদ ওয়াশিম ব্র্যাক ব্যাংকের একজন এজেন্ট ব্যাংকিং উদ্যোক্তা।

চাতরী চৌমুহনী বাজারের হক টাওয়ারের তৃতীয় তলায় তার অফিস। পার্শ্ববর্তী পাঁচ সিকদারবাড়ীর হাফিজুর রহমানের ছেলে মোহাম্মদ লোকমান ক্যাশিয়ার হিসেবে এক বছর ধরে সেখানে কর্মরত। প্রতিদিনের মতো আজ বুধবার সকাল ১০টায় তাকে আট লাখ টাকার একটি চেক দিয়ে স্থানীয় কৃষি ব্যাংকের শাখায় পাঠান মালিক মোহাম্মদ ওয়াশিম। কিন্তু তিনি যথাসময়ে ফিরে না এলে মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে কৃষি ব্যাংকের শাখা এবং তার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

মোহাম্মদ ওয়াশিম বলেন, ‘সকালে তাকে আট লাখ টাকার একটি চেক দিয়ে স্থানীয় কৃষি ব্যাংকের শাখায় পাঠাই। কিন্তু তার আসতে দেরি হওয়ায় ফোনে কল দিলে বন্ধ পাই। পরে কৃষি ব্যাংক, তার বাড়ি, আত্মীয়-স্বজনের বাড়ি সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

সে পূর্বপরিকল্পিতভারে টাকা নিয়ে পালিয়ে গেছে। এজেন্ট ব্যাংকের ভল্টের চাবি লোকমানের কাছে থাকায় ভল্টে গচ্ছিত চার লক্ষ টাকাও সে নিয়ে গেছে বলে ধারণা করছি।’
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় সম্ভাব্য সব জায়গায় খোঁজখবর নিচ্ছি। অপরাধীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top