আনোয়ারায় গাড়ি চাকায় পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারা উপজেলায় কারখানার শ্রমিকবাহী গাড়ি থেকে লাফ দিয়ে নামার সময় গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে উমান দত্ত (২৬) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের কালীগঞ্জ ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, নিহত উমান দত্ত চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা পশ্চিম কন্যারা গ্রামের অসুক ঘোষের বাড়ির জয়দ্বীপ দত্তের ছেলে। জয়দ্বীপ দত্তের ২ছেলে ২মেয়ের মধ্যে উমান সবার বড়। সে কালীগঞ্জ এলাকায় একটি কারখানায় কাজ করতো। তার একটি এক বছরের কন্যা সন্তান রয়েছে।

ঘটনার বিষয়ে প্রতিবেশী পলাশ দত্ত জানান, কালীগঞ্জ কর্মস্থলে পৌঁছে কারখানার শ্রমিকবাহী গাড়ি থেকে নামার সময় গাড়ির চাকার নিচে পিষ্ট হয় সে। এসময় তাকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে নিহতের পিতা জয়দ্বীপ দত্ত বলেন, আমার ছেলের এক্সিডেন্টের খবর পেয়ে ছেলেটা প্রথমে আনোয়ারা মেডিকেলে নিয়ে যায়, সেখান থেকে ডাক্তার তাকে চমেক হাসপাতালে রেফার করে। সেখানেও আমার ছেলে তার মা-বোনদের সাথে কথা বলেছে। তারপর চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, নিহতের বাবা জয়দেব দত্ত বাদী হয়ে নিয়মিত মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top