আধিপত্য বিস্তারের জেরে নগরীতে যুবক খুন

চাটগাঁ নিউজ ডেস্ক:  নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শান্তিনগর কলোনি এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ ইমন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১২ টার সময় নগরীর বায়েজিদ থানার শান্তিনগর কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত ইমন (২৮) নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনির মজিবুর রহমানের ছেলে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ও চমেক পুলিশ ফাঁড়ির  এসআই নুরুল আশেক।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল (শুক্রবার) রাত সাড়ে ১২ টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বার্মা কলোনির সবুজ ও আওয়ামী লীগ নেতা ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ইলিয়াস গ্রুপের পক্ষে ঝান্টু ও দুবাই রুবেল ঘটনাস্থলে ছিল।

পরে দুই গ্রুপের সংঘর্ষ ও মারামারির এক পর্যায়ে সবুজ গ্রুপের একটা ছেলেকে আটকে রাখে ইলিয়াছ গ্রুপ। তাকে বেঁধে মারার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ফোর্স পাঠিয়ে আহত ইমনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা দেয়। পরে আজ (শনিবার) সকালে তার মৃত্যু হয়।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, লাশ এখনো মর্গে আছে। পরবর্তী কাজ সেরে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top