আঞ্জুমান-এ রহমানিয়ার গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি পদ পুনর্গঠন

চাটগাঁ নিউজ ডেস্ক : আন্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের গুরুত্বপূর্ণ কয়েকটি পদে বিভিন্ন ব্যক্তিবর্গকে নির্বাচিত করা হয়েছে। এতে মঞ্জুরুল আলম মনজুকে সিনিয়র সহ সভাপতি, কমর উদ্দিন সবুরকে অর্থ সম্পাদক ও মরহুম মুহাম্মদ মহসিনের পুত্র মোহাম্মদ গোলাম মহিউদ্দিনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

এছাড়া জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতির (চেয়ারম্যান) দায়িত্ব পেয়েছেন পিএইচপি ফ্যামিলির আমির হোসেন সোহেল।

গতকাল বুধবার আওলাদে রাসূল (সা.), আন্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের প্রেসিডেন্ট আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ তাহের শাহ (মা জি আ) স্বাক্ষরিত এক আদেশে এ নিয়োগ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে আল্লামা সৈয়্যদ মুহাম্মাদ তাহের শাহ্ হুজুর কেবলা (মাদ্দাজিল্লুহুল আলী) বলেন, আনজুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোহাম্মদ মহসিনের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

তাঁর জন্য আল্লাহর দরবারে ফরিয়াদ করছি, মুহাম্মদ মহসীনের অশেষ খেদমত ইতিহাসের স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তাঁর ইন্তেকালে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা পূরণ করতে অক্লান্ত পরিশ্রম এবং আন্তরিকতা প্রয়োজন। আল্লাহ পাক যেন আমাদেরকে তাঁর পদাঙ্ক অনুসরণ করে জামেয়া-আনজুমানের খেদমত করার তৌফিক দেন।

উক্ত নির্দেশ আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মাদ সাবির শাহ্ মাদ্দাজিল্লুহুল আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আনজুমান ট্রাস্টের ক্যাবিনেট সভায় তাৎক্ষণিক কার্যকর করা হয়।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top