আগুনে পুড়ে ডাব বিক্রেতার রহস্যজনক মৃত্যু

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরের আন্দরকিল্লা জেনারেল হাসপাতাল এলাকায় আগুনে পুড়ে মারা গেছেন আব্দুল হামিদ (৩৭) নামে এক ডাব বিক্রেতা। তবে স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে খুন করা হয়েছে দাবি পরিবারের।

রবিবার (১২ মে) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিহত ওই ডাব বিক্রেতার গায়ে আগুন লাগার ঘটনা ঘটে।

নিহত আব্দুল হামিদ বাঁশখালী উপজেলার ২নং সাধনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পেয়াদা পাড়া এলাকার মৃত জাফর আহমদের ছেলে বলে জানা গেছে।

নিহতের বড় ভাই আবদুল আলিম বলেন, আমার ভাই মারা যাওয়ার আগে বলেছে তার পিছন থেকে কেউ কি ছিটিয়ে দিয়েছে। এর আগে তাকে ফোন দিয়ে সেখানে নিয়ে যাওয়া হয়। তার স্ত্রীর সাথে সমস্যা চলছে অনেকদিন ধরে। আমাদের অভিযোগ তাকে মেরে ফেলা হয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি এসএম ওবায়েদুল হক বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চমেক মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, ২০০৯ সালে আব্দুল হামিদের সাথে একই ইউনিয়নের আব্দুল মালেকের মেয়ের সামাজিকভাবে বিবাহ হয়। বিয়ের দুই বছর পর্যন্ত সুখে শান্তিতে বসবাস করলেও পরে আব্দুল হামিদের স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। শ্বশুর বাড়িতে পরিবারের কেউ না থাকার সুযোগ নিয়ে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে স্ত্রী। পরে বিচারের মাধ্যমে সমাধান হলেও স্ত্রীকে কখনো থামানো যায়নি।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top