আকবরশাহ এলাকায় ২ জনের মৃত্যু

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানা এলাকায় দুইজনের মৃত্যু হয়েছে। আজ রবিবার (৩০ জুন) পৃথক ভাবে তাদের মৃত্যু হয়। এর মধ্যে মো. ওয়াহিদুজ্জামান রিপন (৩৭) নামে এক ব্যবসায়ীর রহস্যজন মৃত্যু এবং মো. জামাল (৩৪) নামে এক যুবক বিদ্যুৎ লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

সিএমপির আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহসিন বলেন, সকালে উত্তর কাট্টলী চৌধুরী বাড়িতে মো. ওয়াহিদুজ্জামান রিপন নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। স্বজনরা বলেছে তিনি আত্মহত্যা করেছেন। তবে তার গায়ে কোন আঘাত নেই। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। নিহত ওয়াহিদুজ্জামান রিপন ওই এলাকার মো. খাইরুল আলমের ছেলে।

এদিকে আকবরশাহ থানার বাংলা বাজার এলাকায় বিদ্যুতের খুঁটিতে কাজ করতে উঠে স্পৃষ্ট হয়ে মো. জামাল (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে।

আজ রবিবার (৩০ জুন) সকাল সাড়ে ১১টার দিকে টোল রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল (৩৪)একই এলাকার মো. বদিউল আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস বিভাগীয় নিয়ন্ত্রণ কক্ষের এক অপারেটর বলেন, ‘ওই যুবক বিদ্যুতের খুঁটিতে কাজ করতে উঠে স্পৃষ্ট হয়ে মারা গেছেন। সকাল ১১টা ৪০ মিনিটের দিকে খবর পেয়ে বন্দর ফায়ার স্টেশনের একটি ইউনিট গিয়ে তার লাশ উদ্ধার করে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top