‘অপশক্তির বিরুদ্ধে রায় দিয়েছে আনোয়ারাবাসী’

শপথ অনুষ্ঠানে কাজী মোজাম্মেল

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন।

বুধবার (১২ জুন) বেলা ২টায় চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অডিটোরিয়ামে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, ভাইস চেয়ারম্যান এম এ মান্নান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট চুমকি চৌধুরী শপথ নেন।

শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম।

শপথ শেষে উপজেলার নবনির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার। পরে নেতাকর্মী ও সমর্থকরা নির্বাচিতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

শপথ গ্রহণ শেষে চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক চাটগাঁ নিউজকে বলেন, দীর্ঘদিন ধরে একটি অশুভ শক্তি আনোয়ারায় অস্থিরতা সৃষ্টি করে আসছে। নির্বাচনে আমার প্রতিশ্রুতি ছিল- সব অস্থিরতার অবসান ঘটিয়ে সুস্থ রাজনীতি প্রতিষ্ঠা করা।

তিনি বলেন, অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের নেতৃত্বে আনোয়ারা একটি সুন্দর, স্মার্ট আনোয়ারায় পরিণত হোক এটাই আমাদের প্রত্যাশা। কিন্তু এটা যেন না হয়, পরিবেশ ঘোলাট করতে একটি অপশক্তি অসুস্থ রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়। এই অপশক্তি প্রশাসনকে ব্যবহার করে বিভিন্ন কৃত্রিম সংকট তৈরি করছে। ২৯ তারিখ আনোয়ারাবাসী এই অপশক্তির বিরুদ্ধে রায় দিয়েছে। সাধারণ মানুষের কাছে আমাদের প্রতিশ্রুতি হলো এই অসুস্থ রাজনীতিকে আনোয়ারা থেকে বিদায় করা।

উল্লেখ্য, ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আনোয়ারা উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

চাটগাঁ নিউজ/এআইকে/এসএ

Scroll to Top