জুয়ায় আসক্ত হয়ে যুবকের আত্মহত্যা

চাটগাঁ নিউজ ডেস্কঃ লোহাগাড়ায় অনলাইন জুয়ায় আসক্তির কারণে মামা-ভাগিনার ঝগড়াকে কেন্দ্র করে পিপুল দে (২৭) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের বটতলী স্টেশনে ডা. মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, পিপুল চন্দনাইশ উপজেলার কাঞ্চনগর ইউনিয়নের জগদিশ দে’র পুত্র। তিনি ইউনাইটেড কনজুমান প্রোডাক্ট নামে একটি কোম্পানিতে লোহাগাড়া মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সদরে বটতলী স্টেশনে লোহাগাড়া জেনারেল হাসপাতালের পার্শ্বে ডা. মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসায় থাকত পিপুল দে। কিছুদিন ধরে মোবাইল অনলাইনে জুয়া খেলায় আসক্ত হয়ে পড়েছিল। বিষয়টি তার মামা জানতে পেরে মামা-ভাগিনার ঝগড়াঝাঁটি হয়েছিল। শুক্রবার রাতেও তার মামা তাকে বকাঝকা করে। এরই জের ধরে ওইদিন রাতেই গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

এ বিষয়ে নিহতের মামা নিখিল দে চাটগাঁ নিউজকে জানান, তার ভাগিনা পিপুল দে কিছুদিন ধরে অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পড়েছিল। গতকাল রাতেও তাকে এসব কাজ থেকে বিরত থাকতে নিষেধ করে বকাঝকা করি। সকালে তাকে অনেকবার কল দিলে রিসিভ না করায় পরে বাসায় গিয়ে দেখি রুমে ভিতর থেকে বন্ধ। কোন সাড়াশব্দও নেই। তাৎক্ষণিক ভাবে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় ভাগিনার লাশ দেখতে পায়।

নিহতের বাবা জগদিশ বলেন, আমার ছেলে কিছুদিন যাবৎ তার মামার সাথে থাকে। মামার সাথে তার ঝগড়াঝাঁটি হওয়ায় সে আত্মহত্যা করেছে। মনে হচ্ছে অনলাইন জুয়ায় আসক্ত হয়ে সে ঋণগ্রস্ত হয়ে পড়েছিল।

বিষয়টি নিশ্চিত করে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ নির্ধারণে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top