অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, সিটেই পুড়ে অঙ্গার হলেন চালক

শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশে ট্রাফিক পুলিশের চেকপোস্টে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে বালুবাহী ট্রাকের সাথে একটি অটোরিকশার সংঘর্ষ হয়েছে। এসময় সিএনজিচালিত অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অটোরিকশা চালক সবুর (৩৭) ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায়।

সোমবার (২৫ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার গাছবাড়িয়া কলঘর এলাকায় মাজার পয়েন্ট সেতুর দক্ষিণ প্রান্তে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঘটনাটি ঘটে। এ ঘটনায় সিএনজি অটোরিকশা চালকের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

জানা যায়, শহর ও যানবাহন শাখার দোহাজারী ট্রাফিক পুলিশের একটি দল প্রতিদিনের মতো আজকেও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে সিএনজি অটোরিকশা আটক অভিযান চালায়। এসময় ঐ অটোরিকশাকে থামার সংকেত দিলে জরিমানার হাত থেকে বাঁচতে দ্রুতগতিতে পালাতে থাকে চালক। একপর্যায়ে একদল পুলিশ অটোরিকশাটির পিছু নিলে সামনে থাকা বালুবাহী ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে ঘটনাটি ঘটে।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, সংঘর্ষের পর অটোরিকশাতে থাকা মহিলা যাত্রী ও চালক প্রথম দফায় বেড়িয়ে পড়েন। পরবর্তীতে চালক অটোরিকশাটিকে নিয়ে পালাতে গেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা চালক মর্মান্তিকভাবে পুড়ে ছাই হয়ে যায়। এসময় জনগণের ধাওয়া খেয়ে চেকপোস্টে থাকা পুলিশের দলও পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল চালক শওকত আলী পারভেজ বলেন, ওই সিএনজি অটোরিকশার পেছনে আমি ছিলাম। হঠাৎ করে ওই গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দাউ দাউ করে আগুন জ্বলছিল। সেই আগুনে চালক পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিভায়।

এ ঘটনায় ক্ষুব্ধ চালক ও স্থানীয় জনতা গাছের গুড়ি ফেলে মহাসড়ক অবরোধ করে। যার কারণে দুপুর সাড়ে তিনটা থেকে ঘন্টাব্যাপী অচল ছিল মহাসড়কটি। পরবর্তীতে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলামের প্রচেষ্টায় যানচলাচল স্বাভাবিক করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top