৭ তারিখ নৌকার ধস নামানো বিজয় হবে- রাঙ্গুনিয়ায় প্রচারণাকালে তথ্যমন্ত্রী

রাঙ্গুনিয়া প্রতিনিধি: তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালী আংশিক) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ড. হাছান মাহমুদ ভোটারদের দুয়ারে দুয়ারে অবিরাম প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে উপজেলার পোমরা ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে ভোট চেয়ে প্রচারণা চালিয়েছেন। এসময় স্থানীয় নেতৃবৃন্দের পাশাপাশি সাধারণ মানুষ বাধাভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেন। সড়কের দুইপাশে শত শত মানুষ পুষ্পস্তবক হাতে দাড়িয়ে থাকতে দেখা যায়। আশেপাশের বাড়িঘর, ভবনে দাঁড়িয়েও তথ্যমন্ত্রীকে একপলক দেখার জন্য অপেক্ষা করেন সাধারণ মানুষ। এসময় মন্ত্রী ইউনিয়নের দক্ষিণ পোমরা, শান্তিরহাট, হিলাগাজীপাড়া, মালিরহাট, হাজীপাড়া, গোচরা বাজারে পপথসভায় বক্তব্য দেন।

বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, “রাষ্ট্র আপনাকে ভোটের অধিকার দিয়েছে। তাই ভোট দেয়া প্রত্যেক নাগরিকের অধিকার। ভোট কেন্দ্রে গিয়ে সেই অধিকার প্রয়োগ করতে হবে। ৭ তারিখ আপনার এই অধিকার প্রয়োগ করতে ভোট কেন্দ্রে সকাল সকাল যাবেন। যাকে খুশি তাকে ভোট দেবেন। আমরা নৌকা মার্কায় ভোট চাই। সুষ্ঠু সুন্দর ও উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে। সবাই লাইন ধরে যেভাবে ভোট দেয়, ঠিক সেভাবেই ভোট অনুষ্ঠিত হবে। সেই ভোটে নৌকার ধস নামানো বিজয় হবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমিও দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করলেও, নির্বাচিত হওয়ার পর গত ১৫ বছর আমি সবার এমপি হওয়ার চেষ্টা করেছি।  অন্তত ১০ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। গেল নির্বাচনের প্রতিশ্রুতি অনুযায়ী গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। এখন আমাদের স্লোগান স্মার্ট বাংলাদেশ। ইতিমধ্যেই স্মার্ট দেশ প্রতিষ্ঠিত হয়েছে আরও হবে।

তিনি আরও বলেন, সবার জন্য আমার দরজা গত ১৫টি বছর খোলা রেখেছি। এখন আপনাদের দুয়ারে হাজির হয়েছি। আপনারাও আমার জন্য একটা দিন আগামী ৭ তারিখ আপনাদের দুয়ারটি খোলা রাখবেন এবং নৌকা প্রতীকে ভোট দেবেন, এই প্রত্যাশা করি৷

এসময় উপস্থিত ছিলেন পোমরা ইউপি চেয়ারম্যান জহির আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, ওসমান গনি চৌধুরী, জাহেদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছৈয়দুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক মুসলেম উদ্দিন প্রমুখ।

Scroll to Top