২০০ টাকায় দেখা যাবে বিপিএল, অনলাইনেও মিলবে টিকিট

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: প্রতিবারের ন্যায় এবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সূচি প্রকাশের পর সূচি পরিবর্তন হয়েছে। পরিবর্তন এসেছে উদ্বোধনী দিনের ম্যাচ শুরুর সময়ে। যদিও এর কোনো কারণ উল্লেখ করা হয়নি। অবশ্য বাকি সূচি আগের মতোই আছে।

সোমবার (১৫ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, ১৯ জানুয়ারির প্রথম ম্যাচ ৩০ মিনিট পিছিয়ে শুরু হবে দুপুর আড়াইটায়। আর দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে। আগের সূচি অনুযায়ী প্রথম ম্যাচ দুপুর ২টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরু হওয়ার কথা ছিল।

১৯ জানুয়ারি উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও দুর্দান্ত ঢাকা। দ্বিতীয় ম্যাচ মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

উদ্বোধনী দিনের খেলা ছাড়া এমনিতে শুক্রবার প্রথম ম্যাচ দুপুর ২টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরু হবে। শুক্রবার ছাড়া অন্যান্য দিনে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১ টা ৩০ মিনিটে ও দ্বিতীয় ম্যাচ শুরুর সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।

বিপিএলের টিকিট মূল্য

একবার টিকিট কেটে প্রবেশ করলে সেই টিকিটেই দেখা যাবে দুই ম্যাচ। সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ দুই হাজার ৫০০ টাকা রাখা হয়েছে বিপিএলের দশম আসরের টিকিটের মূল্য।

পাঁচ ক্যাটাগরিতে টিকিটের মূল্য তালিকা নির্ধারণ করা হয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ড (খেলোয়াড়দের ড্রেসিংরুম সংলগ্ন) টিকিটের মূল্য দুই হাজার ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড এক হাজার ৫০০, ক্লাব হাউজ ৮০০, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৪০০ এবং পূর্ব গ্যালারির টিকিট কেনা যাবে ২০০ টাকায়। তবে এসব মূল্যতালিকা শুধু ঢাকা পর্বের জন্য।

আগামীকাল থেকে টিকিট বিক্রি শুরু হবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বিক্রি হবে। ১৬ জানুয়ারি ছাড়াও টিকিট কিনতে পাওয়া যাবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিনও।

চট্টগ্রামে বিপিএল

 

ঢাকার মতো চট্টগ্রামেও খেলা দেখা যাবে সর্বনিম্ন ২০০ টাকায় এবং সর্বোচ্চ টিকিটের মূল্য ১৫০০ টাকা।

চট্টগ্রাম পর্ব চলবে ১৩ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। মাঝে ১৫ ও ১৮ ফেব্রুয়ারি থাকবে বিরতি। দিনে দুইটি করে ৬ দিনে মোট ১২ টি ম্যাচ অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিট মূল্য ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি ১ হাজার টাকা ও  রুফটপ হসপিটালিটির দাম রাখা হয়েছে ১৫০০ টাকা।

টিকিট পাওয়া যাবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন। সকাল সাড়ে ৯ টা থেকে সন্ধায় সাড়ে ৭ টা পর্যন্ত।

চট্টগ্রামে টিকিট মিলবে জহর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন সাগরিকা কাউন্টারে (বিটাক মোড়ের পাশে)। এ ছাড়া নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের বুথেও বিপিএল টিকিট পাওয়া যাবে। এছাড়া অনলাইনেও মিলবে টিকিট।

উল্লেখ্য, বিপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১মার্চ সন্ধ্যা সাড়ে ৬টা ঢাকায়।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top