১ দিন পিছিয়ে ‘ইত্যাদি’র নতুন পর্ব আজ

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: একদিন পিছিয়ে আজ শনিবার প্রচারিত হবে হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

রাত ৮টার সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে এটি প্রচারিত হবে।

সংবাদ বিজ্ঞতিতে জানা যায়, ‘অনিবার্য কারণে গতকাল শুক্রবার ইত্যাদি প্রচারিত হয়নি। একদিন পিছিয়ে আজ একই সময়ে প্রচারিত হবে নতুন পর্ব।’

‘ইত্যাদি’ অনুষ্ঠানের এবারের পর্ব ধারণ করা হয়েছে মুন্সিগঞ্জের নদীর মধ্যে ভাসমান মঞ্চে। অনুষ্ঠানে মুন্সিগঞ্জের সন্তান শিল্পী তাহসান পরিবেশন করেছেন একটি নতুন গান। গানটির কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

এছাড়া লোকগানের সম্রাট আবদুল আলীমের গাওয়া একটি গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন সৈকত শিশু জাহিদ, বাদশা আর শাহজাহান। গানটির সংগীতায়োজন করেছেন আকাশ মাহমুদ।  গানটির কথা লিখেছেন কবির বকুল ও সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজন করেছেন মেহেদি, কণ্ঠ দিয়েছে পুলক ও তানজিনা রুমা। নৃত্য পরিচালনা করেছেন মনিরুল ইসলাম মুকুল।

২য় পর্বে নির্বাচিত দর্শকদের সঙ্গে অংশগ্রহণ করেছেন পূর্ব প্রজন্মের শিল্পী ফেরদৌস ওয়াহিদ এবং বর্তমান প্রজন্মের শিল্পী বালাম। ফেরদৌস ওয়াহিদের একটি জনপ্রিয় গানসহ তার প্রয়াত ৪ বন্ধু আজম খান, ফিরোজ সাঁই, ফকির আলমগীর এবং পিলু মমতাজের একটি করে জনপ্রিয় গানের অংশবিশেষ।

একটি ছোট্ট নাটিকায় অভিনয় করেছেন মীর সাব্বির, শাহেদ আলী ও শামীম আহমেদ। এছাড়া নিয়মিত সব আয়োজন রয়েছে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে। এটি নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

Scroll to Top