১৭ ভরি স্বর্ণ ছিনতাইকালে খুলশী থানার এসআই আমিনুল ও সোর্স আটক

চাটগাঁ নিউজ ডেস্ক : মহানগরীতে এক ব্যক্তির কাছ থেকে ১৭ ভরি স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে পালানোর সময় আমিনুল ইসলাম নামে পুলিশের এক উপ পরিদর্শক (এসআই)সহ ২ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তিনি খুলশী থানায় কর্মরত আছেন। আটককৃত অপরজন পুলিশের সোর্স। তার নাম জাহেদ।

আজ রবিবার (১৯ মে) বিকেলে খুলশী থানা আখতারুজ্জামান ফ্লাইওভার সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করার পর পুলিশে দেওয়া হয়।এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে খুলশী থানার ওসি নেয়ামত উল্লাহ আটক পুলিশ কর্মকর্তাসহ ২ জনকে থানায় নিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭ ভরি স্বর্ণ নিয়ে যাচ্ছিলেন চট্টগ্রামের লোহাগাড়ার সৌদিপ্রবাসী আব্দুল মালেক। পথে নগরীর টাইগারপাস এলাকায় তাকে আটক করেন এসআই আমিনুল ইসলাম। এসময় তার সোর্স মো. জাহেদ উপস্থিত ছিলেন। পুলিশ পরিচয়ে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেন তারা। নগরীর বিভিন্ন সড়কে ঘুরিয়ে আখতারুজ্জামান ফ্লাইওভারে তাকে ছেড়ে দেওয়া হয়। এসময় তার কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ ছিনিয়ে নেন তারা। পরে খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ এসআই আমিনুল ইসলাম ও সোর্স মো. জাহেদকে আটক করে।

অপর এক সুত্রে জানা গেছে, টাইগারপাস এলাকায় ওই ব্যাক্তির কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ওই পুলিশ কর্মকর্তাকে ধাওয়া দেয়। পরে দুজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমান। তিনি বলেন, ‘পাঁচলাইশ থানা এলাকা থেকে খুলশী থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলামকে ১৬ ভরি স্বর্ণসহ আটক করা হয়। এক ব্যক্তির কাছ থেকে তিনি স্বর্ণ ছিনিয়ে নেওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে। এ বিষয়ে বিস্তারিত খুলশী থানার ওসি বলতে পারবেন।’

এ ব্যাপারে জানতে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহকে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top