১১ বছর পর বাবা হলেন রাম চরণ

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: আজ মঙ্গলবার সাত সকালেই সুখবর দিলেন দক্ষিণের জনপ্রিয় দম্পতি রাম চরণ আর উপাসনা। উপাসনার কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান।
বলার অপেক্ষা রাখে না, এই দিনটার অপেক্ষায় ছিলেন রামচরণ আর উপাসনা। বিয়ের ১১ বছর পর তাঁরা মা–বাবা হলেন। এদিকে রাম চরণের বাবা দক্ষিণি মেগাস্টার চিরঞ্জীবী দাদা হলেন। তাই আজ কোনিডেলা পরিবারে বাঁধন হারা উচ্ছ্বাস।
গত বছর ডিসেম্বরেই রামচরণ আর উপাসনা জানিয়েছিলেন যে তাঁরা তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় আছেন। আজ সকালে হায়দরাবাদের অ্যাপেলো হাসপাতালে উপাসনা কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। এর আগে হাসপাতাল থেকে রামচরণ আর উপাসনার এক ভিডিও প্রকাশ্যে এসেছিল। আর তার কয়েক ঘণ্টা পরই সুখবর শোনালেন এই তারকা দম্পতি।

তাঁদের মা–বাবা হওয়ার খবর হায়দরাবাদের অ্যাপেলো হাসপাতাল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছে। হাসপাতালটি এক মেডিকেল বুলেটিন শেয়ার করে লিখেছে, ‘২০ জুন ২০২৩-এ হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপেলো হাসপাতালে শ্রীমতী উপাসনা কামিনেনী কোনিডেলা আর রামচরণের এক সন্তান এসেছে। শিশু আর মা সুস্থ আছেন’।

রাম চরণ আর উপাসনার হাসপাতালে আসার নানা ভিডিও আর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেয়ে গিয়েছিল। আর তার পর থেকে ভক্তরা সুখবরের অপেক্ষায় ছিলেন। এই বছরের শুরুর দিকে ‘মাতৃদিবস’ উপলক্ষে উপাসনা ১১ বছর পর তাঁর মা হতে যাওয়ার অনুভূতির কথা এক আবেগঘন পোস্টের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্ত করেছিলেন।

‘মাগাধিরা’ ছবির জন্য দারুণ জনপ্রিয় ভারতের দক্ষিণের অভিনেতা রাম চরণ। রাম চরণের স্ত্রী উপাসনা ভারতের নামকরা অ্যাপোলো চ্যারিটির ভাইস চেয়ারম্যান ও ‘বি পজিটিভ’ ম্যাগাজিনের প্রধান সম্পাদক।

Scroll to Top