হারানো ৪০টি মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরের হালিশহর এলাকায় বিভিন্ন সময় হারিয়ে যাওয়া নামিদামি ব্র্যান্ডের ৪০টি স্মার্ট ফোন উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) বিকালে পুলিশ সদস্যের অক্লান্ত পরিশ্রমে উদ্ধার হওয়া মোবাইলগুলো প্রকৃত মালিকের হাতে তুলে দেন হালিশহর থানার ওসি কায়সার হামিদ।

হারিয়ে যাওয়া ফোনের জন্য করা সাধারণ ডায়েরি সূত্রে এসব মুঠোফোন উদ্ধার করা হয়। দীর্ঘদিন পরে হলেও হারানো মুঠোফোন পেয়ে খুশি মালিকরা।

মোবাইল ফিরে পেয়ে কলেজ শিক্ষার্থী ইফতার আহম্মেদ আকরাম বলেন, আমি ঘর থেকে বের হয়ে একটা জায়গায় কিছুক্ষণ বসেছিলাম। পরে ঘরে ফিরে গিয়ে দেখি আমার মোবাইলটা নাই। পরবর্তী বন্ধুদের পরামর্শে হালিশহর থানায় একটি জিডি করলেও মোবাইলটা ফিরে পাব আশা ছেড়ে দিয়ে ছিলাম।

মোবাইটা আমার শখের মোবাইল ছিল। হারানো ২ মাসের মধ্যে মোবাইল উদ্ধার হওয়া খুবই বড় ব্যাপার। আজকে আমার মোবাইলটা ফিরে পেয়ে আমার খুবই ভালো লাগছে। এজন্য আমি পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানায়।

এ ব্যাপারে হালিশহর থানার ওসি কায়সার হামিদ বলেন, হারিয়ে যাওয়া মানুষের শখের মোবাইলগুলো উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিতে পারে আমরা আনন্দ পায়। যা বলার ভাষা থাকে না। আজকে বিভিন্ন সময় উদ্ধারকৃত ৪০টি মোবাইল প্রকৃত মালিককের হাতে তুলে দিয়েছি। হারানো শখের মোবাইলটা ফিরে পেয়ে পাবলিকের যে মুখে হাসি তা দেখে আমার মন ভরে যায়। সামনে এরকম অভিযান অব্যাহত আছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top