হাটহাজারীতে পণ্য সামগ্রীর দাম নিয়ন্ত্রণে প্রশাসনের অভিযান

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ হাটহাজারীতে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর দাম নিয়ন্ত্রণে অভিযান চালিয়ে তিন দোকানিকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (১০ মার্চ) দুপুরের দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম মশিউজ্জামান।

সূত্র থেকে জানা যায়, আসন্ন পবিত্র রমজানকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজারের নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীর দাম নিয়ন্ত্রণে বাজার তদারকি ও জনদুর্ভোগ দূর করতে মাঠে নামেন উপজেলা প্রশাসন। এ সময় ওই বাজারের সড়কের উপর বসা অবৈধ স্থাপনার উপরও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে মেয়াদ উত্তীর্ণ পণ্য ও বিভিন্ন অনিয়মের কারণে ভ্রাম্যমান আদালতে তিনটি প্রতিষ্ঠানকে আট হাজার টাকা জরিমানা করে তা ডিসিআরের মাধ্যমে আদায় করে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম মশিউজ্জামান অভিযানের সত্যতা নিশ্চিত করে চাটগাঁ নিউজকে জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। প্রাথমিকভাবে তাদের সতর্ক করা হয়েছে। তবে ভবিষ্যতে এ ধরনের অপরাধ করলে দোষীদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top