হঠাৎ বিসিবিতে তামিম ইকবাল

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ওয়ানডে অধিনায়কত্ব থেকে গত বৃহস্পতিবার সরে দাঁড়ানোর ঘোষণা দেন তামিম ইকবাল। কোমরের চোট থেকে সেরে না উঠায় তামিমের নিয়মিত খেলা নিয়ে অনিশ্চয়তা আছে। দলের স্বার্থের কথা ভেবে তাই অধিনায়কত্ব দীর্ঘায়িত করেননি তিনি।

অধিনায়কত্ব থেকে ইস্তফা দেওয়ার দুই দিনের মাথায় আজ বিসিবিতে আসেন তামিম। জানা গেছে, মেডিকেল টিমের সঙ্গে কথা বলেছেন তিনি। লন্ডন থেকে ইনজেকশন নিয়ে আসার পর আপাতত বিশ্রামে আছেন তিনি। ৭-১০ দিনের বিশ্রামে থাকার পর তামিমের পুনর্বাসন প্রক্রিয়া শুরু হওয়ার কথা। মেডিকেল টিমের সঙ্গে এসব বিষয় নিয়েই আলাপ করে এর মধ্যে বিসিবি ছেড়ে গেছেন তামিম।

তার আগে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যানের সঙ্গেও দেখা করেছেন তামিম। কোমরের চোটে এশিয়া কাপ পর্যন্ত খেলার বাইরে থাকতে হবে তাঁকে। ফিরবেন ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে। এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে এর মধ্যে ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ।

ক্রিকেটারদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর্ব শেষ হয়েছে। আগামী পরশু থেকে স্কিল ক্যাম্প শুরু হওয়ার কথা। আজ অবশ্য মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গা গরমের ফুটবল খেলে কাটিয়েছেন প্রাথমিক ক্যাম্পে থাকা ক্রিকেটাররা। ফুটবল শেষে জিমে সেশনও করেছেন তাঁরা।

Scroll to Top