স্বতন্ত্র প্রার্থী মনজুর আলমের গণসংযোগ

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে হালিশহর মনিরনগর চৌচালাস্থ হাফেজ মাওলানা হযরত মনির উদ্দিনের (র:) মাজার শরীফ জিয়ারত করে তাঁর নির্বাচনী এলাকার ২৬নং উত্তর হালিশহরে গণসংযোগ ও পথসভায় বক্তব্য দেন।

এ সময় তিনি বলেন, মানব সেবা আমার ব্রত। জনকল্যাণের অংশ হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। দেশ ও জাতীর স্বার্থে এ নির্বাচন গুরুত্ববহণ করে। এলাকাবাসীর কাঙ্খিত উন্নয়ন ও চাহিদা পূরণই আমার অঙ্গীকার।

তিনি বলেন, আমার প্রতীক ফুলকপি। এ প্রতীকে আপনারা ভোট দিলে আমি নির্বাচিত হবো। নির্বাচিত হলে সততা ও ইমানী দায়িত্ব বিবেচনায় এলাকাবাসীর সাথে সদাসর্বদায় নিয়োজিত থাকব। আমার কোন অর্থ ও সম্পদের লোভ নেই। কারোর প্রতি হিংসা-প্রতিহিংসা ও বৈরীতা নেই। আমার নিজ অর্থ সম্পদই আমার নিকট যথেষ্ট। আপনারা ভোট কেন্দ্রে আসুন, নির্ভয়ে ভোট দিন, দেশ বাঁচান।

গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম ২৬ নং উত্তর হালিশহর এলাকার পাঁচগড় পাড়া, মোল্লাপাড়া, চৌধুরী পাড়া, ফুল চৌধুরী পাড়া, আব্বাস পাড়া, বি- ব্লক গুরে ফইল্যাতলী বাজারস্থ ব্রিজের সন্নিকটে এসে গণসংযোগ সমাপ্ত করেন।

তিনি জনসংযোগকালে ৮টি পথ সভায় বক্তব্য রাখেন। এসময় অত্র ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন স্বতন্ত্র প্রার্থী সাথে ছিলেন এবং মতবিনিময়ে অংশ নেন।

২০ ডিসেম্বর ২০২৩ এর কর্মসূচি:

  • দুপুর ২টায় সরাইপাড়া প্রধান নির্বাচনী কার্যালয় হতে জনসংযোগ শুরু করে আশরাফ আলী রোড, লাকী হোটেল, ভেলুয়ার দীঘি, পাহাড়তলী কাঁচা বাজার, প্রাণহরিদাস রোড, পদ্মপুকুর পাড় মসজিদ, মৌসুমী আবাসিক এলাকা, পানির কল, বাচা মিয়া রোড, আবুল বিড়ি ফ্যাক্টরী হয়ে ঈদগাঁ কাঁচা বাজার গিয়ে সমাপ্ত হবে।
Scroll to Top