সৌদিতে আল আছির কোম্পানি বর্ষপূতি ও প্রবাসী মিলনমেলা অনুষ্ঠিত

সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবের মক্কা নগরীর বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী উদ্যোক্তা জাকের আলম জিকু উদ্যোগে বর্ষপূর্তি ও প্রবাসী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

তায়েফ শহরের একটি কমিনিউটি সেন্টারে তরুণ ব্যবসায়ী মোঃ আবুল কালামের সভাপতিত্বে শুরুতে কোরাআন তেলওয়াত করেন মাওলানা আবু রায়হান।

বর্ষপূর্তি উদযাপন ও প্রবাসী মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নামা আল আসরিয়া হোটেল ডেটিং কোম্পানি চেয়ারম্যান ও প্রবাসী উদ্যোক্তা মোঃ জাকের আলম জিকু।

নামা আল আসরিয়া হোটেল ডেটিং কোম্পানি সিনিয়র সহকারী সুপারভাইজার মোঃ জুনাইদ চৌধুরী নিজামের সঞ্চলনায় বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির সুপারভাইজার মোঃ শামিম আহমেদ।

এ প্রবাসী মিলনমেলা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মক্কা নগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আবু তৈয়ব, ব্যবসায়ী মোহাম্মদ মুছা, রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সহ-সভাপতি সেলিম আহমেদ, সিপ্লাস টিভি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি সাংবাদিক খলিল চৌধুরী।

বক্তব্য রাখেন নামা আল আসরিয়া হোটেল ডেটিং কোম্পানির একাউন্টটি আবু আলী, কোম্পানিতে কর্মরত মোহাম্মদ আতাউল্লাহ ও মোহাম্মদ আলী প্রমুখ।

এছাড়াও এ বর্ষপূর্তি উদযাপন ও প্রবাসী মিলনমেলা অনুষ্ঠানে নামা আল আসরিয়া হোটেল ডেটিং কোম্পানিতে বিভিন্ন বিভাগে কর্মরত কর্মচারীসহ মক্কা ও তায়েফের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে পর্যায়ে কেক কাটার মধ্যদিয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানে নামা আল আসরিয়া হোটেল ডেটিং কোম্পানিতে কর্মরত সবাইকে সম্মাননা উপহার তুলে দেন কোম্পানি চেয়ারম্যান ও প্রবাসী উদ্যোক্তা জাকের আলম জিকু।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top