সীমান্তবর্তী তুমব্রুতে কোটি টাকার ক্রিস্টাল‌ মেথ আইস উদ্ধার

নাইক্ষ‍্যংছড়ি

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ‍্যংছড়ি উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের তুমব্রুর চিকন পাতা বাগানের পাহাড়ে অভিযান চালিয়ে এক কেজি ক্রিস্টাল‌ মেথ আইস উদ্ধার করেছে বিজিবি ।

মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে কক্সবাজার ৩৪ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র দায়িদ্বপূর্ণ এলাকায় বিওপির বিশেষ টহল দল বিওপি থেকে উত্তর-পশ্চিমে বাংলাদেশ-মায়ানমার সীমান্তের ঘুমধুম ইউনিয়নের তুমব্রুর চিকন পাতা বাগানের পাহাড়ে এই অভিযান পরিচালনা করে। পরে মালিকবিহীন এক কেজি ক্রিস্টাল‌ মেথ আইস উদ্ধার করে।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ কোটি ৪০ লক্ষ টাকা বলে জানা গেছে। উদ্ধারকৃত এই  মাদকদ্রব্য কক্সবাজার ব্যাটালিয়ন সদরে দপ্তরে জমা করা হবে বলে জানায় বিজিবি। এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এই সময় বিজিবির অভিযানের খবর পেয়ে মাদক পাচারকারীরা পালিয়ে যায়।

৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী বলেন, উদ্ধারকৃত মাদক দ্রব্য সীমান্তের মাদক পাচারকারীরা অবৈধ পন্থায় পাশ্ববর্তী মিয়ানমার থেকে এনে অন্যত্রে পাচারের জন্য চেষ্ঠা করেছিল। বিজিবির অভিযান ও কঠোরতায় মাদক পাচারকারীরা সফল হতে পারেনি।

 

চাটগাঁ নিউজ/ইলিয়াছ/জেএইচ

Scroll to Top