সীতাকুণ্ডে সাংবাদিকদের সাথে উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে বর্তমান সার্বিক পরিস্থিতি নিয়ে উপজেলা বিএনপির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ আগস্ট) সকাল ৯টায় সীতাকুণ্ড প্রেসক্লাবের কনফারেন্স রুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী সালাউদ্দিন। তিনি বলেন, দেশ স্বৈরাচার মুক্ত হলেও ষড়যন্ত্র মুক্ত হয়নি। আর তারই ধারাবাহিকতায় চেষ্টা হচ্ছে দেশে লুট হামলা ভাংচুরসহ বিভিন্নভাবে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্ঠি করা। শহীদ জিয়ার গড়া বিএনপি এ ষড়যন্ত্র প্রতিহত করে দেশকে এগিয়ে নিতে কাজ করে যাবে।

তিনি বলেন, বিএনপি সক্রিয় ভাবে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ায় সীতাকুণ্ডের কোথাও কোন মন্দির বা সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর উল্লেখযোগ্য কোন ঘটনা ঘটেনি। জেলা বিএনপি ছাত্রদল যুবদল গ্রাম গ্রামান্তরে নিয়োজিত থেকে দ্বায়িত্ব পালন করে যাচ্ছে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী মো. মহিউদ্দিন, কৃষক দলের কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এম বদরুল আলম, পৌর বিএনপির সাবেক সভাপতি মোঃ ইউসুফ নিজামী, সাবেক সেক্রেটারি ও পৌর কাউন্সিলর মোঃ শামছুল ইসলাম আজাদ, পৌর বিএনপির সদস্য সচিব সালেহ আহমেদ সালু, পৌর বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. সরোয়ার হোসাইন লাভলু, পৌর বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আল নোমান, মুরাদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আকবর হোসেন, সৈয়দপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আইনুল কামাল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন, সাবেক ছাত্রনেতা মো. সরোয়ার কামাল।

এছাড়া সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সভাপতি এম. হেদায়েত।

চাটগাঁ নিউজ/দুলু/এআইকে

Scroll to Top