সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বাসের চালকসহ নিহত ২

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে দাড়িয়ে থাকা ট্রাকের সাথে বাসের সংঘর্ষে বাস চালকসহ ২জন নিহত ও ১২জন যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল ৪টার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় মহাসড়কে ঘটনাটি ঘটে। নিহত বাস চালকের নাম মো. নুরুল নবী শিমুল (২৪)। সে ফেনীর সোনাগাজী থানার ছড়াইতকান্দি গ্রামের নুরুল হকের ছেলে। অপর নিহত বাস যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে চট্টগ্রামের উদ্দেশ্য ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস শীতলপুর এলাকায় অতিক্রম করার সময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে বাসটি সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এসময় চালক বাস থেকে লাফ দিলে নিজের বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় সে। বাস চালক ছাড়া ঘটনাস্থলে আরো এক বাস যাত্রীর মৃত্যু হয়। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা সিনিয়র স্টেশন অফিসার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্ব উদ্ধার কাজে এগিযে আসেন। আহতদের হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়ার হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ চাটগাঁ নিউজকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুইটি লাশ উদ্ধার করি। কুমিল্লা থেকে বাসটি খুব দ্রুতগতিতে আসছিল। রাস্তায় দাড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনাটি ঘটে। এতে বাস চালকসহ এক বাস যাত্রী নিহত হয়। লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। নিহত চালকের পরিচয় মিললেও অপর নিহত বাস যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরো প্রায় ১০/১২ যাত্রী আহত হয়েছে। তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top