সীতাকুণ্ডে মলম পার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল ইজিবাইক চালকের

সীতাকুণ্ড প্রতিনিধি:  সীতাকুণ্ডে মলম পার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছেন মোঃ আবুল মুনসুর (৬০) নামে এক ইজিবাইক চালক। তার বাড়ি উপজেলার কুমিরা ইউনিয়নের নিউ রাজাপুর গ্রামে। তিনি মৃত আবুল বশরের পুত্র।

শনিবার (২ ডিসেম্বর) ভোর ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ শেয়ারীপুল এলাকায় মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় পেয়ে মুনসুরকে চমেক হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

নিহত মুনসুরের ছেলে মোঃ ইব্রাহিম জানান, কুমিরা ঘাট থেকে এক ব্যক্তি সকালে আমার বাবার ইজিবাইক ভাড়া করে চট্টগ্রাম শহরমুখী নিয়ে যায়। প্রতিমধ্যে বার আউলিয়াস্থ শেয়ারীপুল এলাকায় মলম পার্টির লোকজন কোনো ওষুধ খাইয়ে তাকে অজ্ঞান করে ইজিবাইকটি নিয়ে যায়। স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ বলেন, নগীরর পাঁচলাইশ থানা থেকে আমাদেরকে মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে। তবে কিভাবে মারা গেছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

Scroll to Top