সীতাকুণ্ডে নানা আয়োজনে মানবতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডের সেচ্ছাসেবী সংগঠন মানবতা ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলার ১০ টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজন করা হয় গ্রামার অলেম্পিয়াড।

এছাড়া ৩ শতাধিক শিক্ষার্থীদের মধ্যে হতল সেরা ১০জনকে সম্মাননা ও নগদ অর্থ প্রদান, পরিষ্কার -পরিচ্ছন্ন কর্মীদের মাঝে ক্লিন সীতাকুণ্ড সম্মানা প্রদান, ৫ ইউনিয়নের ৫জন আলোকিত মানুষকে সম্মাননা প্রদান, বৃক্ষরোপন এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচীর আয়োজন করা হয়।

সোমবার সন্ধ্যায় একটি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সুচনা করেন সিমনী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী লায়ন মোঃ ইমরান। শি

ক্ষক আবু জাফর সাদেক এর সভাপতিত্বে ও বেলাল শরীফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমাজ কল্যাণ ফেডারেশনের আহবায়ক লায়ন মোঃ গিয়াস উদ্দিন, মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা আহমেদ আরমান সিদ্দিকী, লায়ন ইঞ্জিনিয়ার কামরুদৌজা, হাজ্বী মোঃ ইউছুফ শাহ, শিক্ষক মোঃ লোকমান, সাংবাদিক কামরুল ইসলাম দুলু,সংগঠনের সভাপতি মোঃ রনি খান প্রমুখ।

Scroll to Top