সীতাকুণ্ডে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় নিহত ২

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডের পাক্কা মসজিদ এলাকায় রাস্তা পার হতে গিয়ে ট্রাক চাপায় মো. জসিম উদ্দিন (৩৮) ও মো. মিজানুর রহমান (৬০) নামে দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত আটটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার কেডিএস লজিস্টিক এর সামনের মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জসিমের বাড়ি খুলনা জেলায় এবং মিজানুর রহমানের বাড়ী সোনাইছড়ি ইউনিয়নে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আটটার দিকে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী অজ্ঞাত একটি ট্রাক জসিম চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার বাড়ি খুলনা হলেও তিনি চাকরির সূত্রে দীর্ঘদিন নগরীর হালিশহর এলাকায় বসবাস করতেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন ঘোষ বলেন, মহাসড়ক পার হওয়ার সময় দুই পথচারী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

চাটগাঁ নিউজ/কামরুল/জেএইচ

Scroll to Top