সীতাকুণ্ডে টাস্কফোর্সের অভিযানে ফের কোটি টাকার হেরোইন উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় টাস্কফোর্সের অভিযানে এক কেজি হেরোইন উদ্ধার করেছে বিজিবি। অভিযানের নেতৃত্ব দেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে কুষ্টিয়ার শৈলকুপা ঝিনাইদহ থেকে ছেড়ে আসা শ্যামলী এন আর ট্রাভেলস পরিবহনে (ঢাকা মেট্টো ব ১৫-২০৭৯) বিজিবির একটি প্রশিক্ষিত কুকুর (রাণী) অভিযান চালিয়ে আনুমানিক এক কোটি টাকা মূল্যের ছোট ছোট ৫টি পলি প্যাকেট হেরোইন উদ্ধার করা হয়।

জানা যায়,বুধবার বিকাল পাঁচটার সময় কুষ্টিয়া শৈলকুপা ঝিনাইদহ থেকে শ্যামলী পরিবহন বাসটি ছেড়ে আসে চট্টগ্রামে। বিশেষ সুত্রে বিজিবি জানতে পারে চট্টগ্রাম শহরে হিরোইন আসছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে বিজিবি সদস্যরা ভাটিয়ারী এলাকায় মহাসড়কে চেক পোষ্ট স্থাপন করে বাসে বিজিবির একটি প্রশিক্ষিত ডগ স্কোয়ার দিয়ে বাসে তল্লাশি করলে এসময় কুকুরটি দেখিয়ে দেয় মাদকের অবস্থান। তবে কাউকে আটক করা যায় নি। বিজিবি চট্টগ্রাম অঞ্চল ৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন চট্টগ্রামের উদ্দেশে ছাড়ার সময় আমরা হেরোইনের চালানের খবর পায়।

বিশেষ প্রশিক্ষিত কুকুরের মাধ্যমে যাত্রীর ব্যাগ থেকে হেরোইনগুলো উদ্ধার করতে সক্ষম হয়। তবে জিজ্ঞাসাবাদের পরও গাড়িতে থাকা যাত্রীদের কেউ হেরোইনের বিষয়ে স্বীকার করেননি। অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আশরাফুল আলমসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশের টিম।

Scroll to Top