সীতাকুণ্ডে এক সপ্তাহের ব্যবধানে আবারো কোটি টাকার হেরোইন উদ্ধার

শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: এক সাপ্তাহের ব্যবধানে সীতাকুণ্ডে আবারো ২ কেজি হেরোইন উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনী। শুক্রবার ভোরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকায় একটি বাসে টাস্কফোর্সের অভিযানে ২ কেজি হেরোইন উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন।

গত শনিবার (৩ জুন) সকালে উপজেলার ভাটিয়ারী এলাকায় একই কায়দায় একটি বাস থেকে দুইকেজি হেরোইন উদ্ধার করা হয়।

জানা যায়, সুপার সনি নামে একটি বাস বৃহস্পতিবার বিকালে কুষ্টিয়া মেহেরপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্য রওয়ানা দেয়। বাসটি শুক্রবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ডে এসে পৌছলে আগ থেকে গোপন সংবাদের সূত্র খবর পেয়ে সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে সুপার সনি নামক একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে বাসের বাটেক থেকে ১০ টি পলিথিন ব্যাগ উদ্ধার করা হয়। এতে ২ কেজি হেরোইন পাওয়া যায়। তবে কাউকে আটক করা যায়নি।বাসের সুপার ভাইজার জানান, গাড়ি ফেনীতে আসলে একব্যক্তি নেমে পড়ে। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ২ কোটি টাকা বলে জানা যায়।

অভিযানে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রামের উপ-পরিদর্শক মঞ্জরুল হক, সহকারী পরিচালক জসিম উদ্দিনসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশের টিম। চট্টগ্রাম অঞ্চলের বিজিবি ৮-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, মেহেরপুর থেকে বাসটি চট্টগ্রামের উদ্দেশে ছাড়ার সময় তাঁরা হেরোইনের চালানের খবর পান। তাঁরা বিশেষ প্রশিক্ষিত কুকুরের মাধ্যমে যাত্রীর লাগেজ থেকে হেরোইনগুলো উদ্ধার করেন। তবে জিজ্ঞাসাবাদের পরও গাড়িতে থাকা যাত্রীদের কেউ হেরোইনের বিষয়ে স্বীকার করেননি।

Scroll to Top